চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৪ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মহেশপুরে ১৫৬ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

প্রতিবেদক, মহেশপুর:
ডিসেম্বর ১৪, ২০২১ ১০:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহের মহেশপুর থানাধীন দত্তনগরে ট্রাকে তল্লাশি চালিয়ে ১৫৬ বোতল ফেনসিডিলসহ মহসিন আলী (২৯) ও নয়ন (২৫) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার রাতে দত্তনগর ফাঁড়ির পুলিশ তাঁদের আটক করে। আটককৃত মহসিন আলী মহেশপুর উপজেলার রাখালভোগা গ্রামের আইনাল হকের ছেলে ও নয়ন কোটচাঁদপুর উপজেলার হরিণদিয়া গ্রামের রওশন আলীর ছেলে।

দত্তনগর পুলিশ ফাঁড়ির সদ্য যোগদানকৃত ইনচার্জ সাগর শেখ জানান, জিন্নাহনগর, গুড়দহ সীমান্ত এলাকা থেকে দেশের অভ্যন্তরে ফেনসিডিল পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে টুআইসি ফিরোজ ও ইমরান ফোর্স নিয়ে দত্তনগর পুলিশ ক্যাম্প সংলগ্ন বিটে একটি ট্রাকে তল্লাশি চালানো হয়। এসময় ১৫৬ বোতল ফেনসিডিলসহ মহসিন আলী ও নয়ন নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

এদিকে, খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (কোটচাঁদপুর সার্কেল) মোহাইমিনুল ইসলাম ও মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। আটক দুজনকে মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।