চুয়াডাঙ্গা বুধবার , ২৭ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

মহেরপুরে গাংনী উপজেলা ও পৌর যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ২৭, ২০১৭ ১১:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

মেহেরপুর প্রতিনিধি/গাংনী প্রতিনিধি: মেহেরপুর জেলা যুবলীগের উদ্যোগে গাংনী উপজেলা যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকালে পৌর কমিউনিটি সেন্টার মিলনায়তনে জেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র মাহফুজুর রহমান রিটনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক এমপি জয়নাল আবেদীন। বিশেষ অতিথি ছিলেন শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আক্কাস আলী, মুজিবনগর উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান চাঁদু, সদর উপজেলা যুবলীগের আহবায়ক মিজানুজ্জামান অপু। এরআগে জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম পেরেশান গাংনী উপজেলা যুবলীগের সম্মেলন উদ্বোধন করেন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সাজেদুর রহমান সাজু, জেলা যুবলীগের সদস্য মাহবুবু হাসান ডালিম, ইয়ানুস আলী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফুয়ান আহামেদ রুপক, সাবেক সাধারণ সম্পাদক জুয়েল রানা , কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক রতন মিয়া, মোনাখালি ইউপি যুবলীগের যুগ্ম আহবায়ক জিয়া উদ্দিন প্রমুখ। এসময় সেখানে জেলা পরিষদের সদস্য শাহানা ইসলাম শান্তনা ,সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মিজানুর রহমান, পিরোজপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ইস্কেন্দার মাহমুদ বিপ্লব ও সাধারন সম্পাদক ওয়াসিম হোসেন স্বপনসহ জেলার সকল যুবলীগের নেতাকর্মারা উপস্থিত ছিলেন।
পরে, মেহেরপুর জেলা যুবলীগের উদ্যোগে সম্মেলনে মাধ্যমে গাংনী উপজেলা ও পৌর যুবলীগের কমিটি গঠন করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকালে পৌর কমিউনিটি সেন্টার মিলনায়তনে সম্মেলনে গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলামকে আহবায়ক ও মাসুদ পারভেজ, আবুল কালাম, নবীর উদ্দিন ও বিল্পব হোসেনকে যুগ্ম আহবায়ক করে গাংনী উপজেলা যুবলীগের কমিটি গঠন করা হয়।
কমিটির অন্য সদস্যরা হলেন, কামাল হোসেন, আতিকুর রহমান তিতাস, তায়েম ইবনে ঝন্টু, কামাল হোসেন, জিয়ারুল ইসলাম মুকুল, নাজমুল হুদা, মনজুরুল ইসলাম স্বপন, আমিনুল ইসলাম রতন, শরিফুল ইসলাম, হোসেন আরী লাবলু, আব্দুল আলীম, রাশেদুল হক জুয়েল, এহসান কাবির সবুজ, জাহাঙ্গীর আলম বাদশা, মোস্তাফিজুর রহমান সাজু, বানী আমিন, রুবেল আহমেদ, মাসুম রেজা, মনিরুল ইসলাম, হাসান রেজা সেন্টু, আমজাদুল আলম সবুজ, রাকিবুল ইসলাম টুটুল, মিন্টু আহমেদ, মারুফ হোসেন, উসমান আলী, মতিয়ার রহমান, ইলিয়াসুজ্জামান, এসএএম মাসুম উল হক মিন্টু, আকবর আলী, নূর ইসলাম, আদম আলী, জাহাঙ্গীর আলম, রেজা আহমেদ।
এদিকে একই অনুষ্ঠানে রাকিবুল ইসলাম কাজলকে আহবায়ক ও দেলোয়ার হোসেন মিঠু, মানিক আহাম্মেদ, নাহিদ আজীম রাব্বী, মিলন হোসেনকে যুগ্ম আহবায়ক করে ৪১ সদস্য বিশিষ্ট গাংনী পৌর যুবলীগের কমিটি গঠন করা হয়।
কমিটির বাকি সদস্যরা হলেন, নুরুন্নবী সামদানী, আতিয়ার রহমান বান্টু, শহিদুল ইসলাম, আনারুল ইসলাম, মনোয়ার হোসেন, রুবেল হোসেন, আলমাস হোসেন, জয়নাল আবেদীন, ফুরকান আলী, লিটন হোসেন, আশিকুর রহমান পিন্টু, মকলেচুর রহমান, জাহাঙ্গীর আলম, মিরাজুল ইসলাম, আবির হাসান সেন্টু, শরিফ জোর্য়াদার, রাশেদুল ইসলাম খোকন, মনিরুজ্জামান মঞ্জু, নাজমুল হক, মিনারুল ইসলাম, আল-আমিন, নাজমুল হক, রাফিকুল ইসলাম, মারুফ হোসেন, রাজিবুল ইসলাম রাজু, জাকির হোসেন, হামিদুল ইসলাম, জসিম উদ্দীন, রবিউল ইসলাম রবি, উজ্জল হোসেন, অ্যাড. আহসান হাবিব, কারিমুল হাসান চাঁন্দু, হামিদুল ইসলাম, নুরুল হক ও রাশিদুল ইসলাম।
এর আগে গাংনী উপজেলা ও পৌর যুবলীগের কমিটি বিলুপ্ত করেন জেলা যুবরীগের যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম পেরেশান।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।