চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৮ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

মহাত্মা গান্ধি গোল্ডেন অ্যাওয়ার্ড-২০২২ পেলেন অধ্যক্ষ আরিফুজ্জামান, শিক্ষক পরিষদের সংবর্ধনা

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ২৮, ২০২২ ১১:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

দর্শনা অফিস: মাদ্রাসা শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় ভারত থেকে মহাত্মা গান্ধি গোল্ডেন অ্যাওয়ার্ড২০২২ পাওয়ায় দর্শনা ডিএস সিনিয়র ফাজিল (ডিগ্রি) মাদরাসার অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আরিফুজ্জামান আরিফকে মাদরাসার শিক্ষক পরিষদের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে। গতকাল বুধবার বেলা সাড়ে ১১টার দিকে দর্শনা ডিএস সিনিয়র ফাজিল ডিগ্রি মাদরাসার হলরুমে সংবর্ধনা অনুষ্ঠিত হয়। গত সোমবার ভারতের কলকাতা সত্যজিৎ রায় অডিটরিয়ামে দেশের খ্যাতনামা মন্ত্রী হলিউড এবং টলিউড নায়কনায়িকাদের উপস্থিতিতে দুই বাংলার এই সম্মানীত ব্যক্তিদের শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখাসহ, শ্রেষ্ঠ  করদাতা, শ্রেষ্ঠ সমাজসেবকসহ সর্বমোট ১২ জনকে সম্মাননা প্রদান করা হয়।

Girl in a jacket

তাদের মধ্যে মাদ্রাসা শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় ভারতের খ্যাতনামা নায়ক অভিনেতা চিরঞ্জিৎ চক্রবর্তী মহাত্মা গান্ধি গোল্ডেন অ্যাওয়ার্ড২০২২ তুলে দেন বাংলাদেশের খুলনা বিভাগের চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলাধীন দর্শনা ডিএস সিনিয়র ফাজিল (ডিগ্রি) মাদরাসার অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আরিফুজ্জামান আরিফের হাতে। জন্য মাদরাসা শিক্ষক পরিষদের পক্ষ থেকে দেওয়া সংবর্ধনা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দর্শনা ডিএস সিনিয়র ফাজিল মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা শফি উদ্দিন মোল্লা, বাংলা প্রভাষক আবুল হোসেন, প্রভাষক হামিদুল ইসলাম, প্রভাষক জগলুল হায়দার আফ্রিক, প্রভাষক . রশিদ, প্রভাষক মাহবুবুর রহমান, প্রভাষক সাদিকুর রহমান, প্রভাষক ইব্রাহিম খলিল, প্রভাষক ফরিদা পারভিন, শিক্ষক আবু জাফর, সুলতান হোসেন, আব্দুল হায়, আজিজুল হক, আক্তার হোসেন, আবু সাইদ, আলআমিন, আনোয়ার হোসেন, বজলুর রহমান, কুদরত আলী মামুন হোসেন, নাসির উদ্দিন, শিক্ষিকা লিনা পারভিন, নাসিমা আক্তার, ফারহানা তরফদার, আজমিরা আঞ্জুমসহ সকল শিক্ষকশিক্ষিকাবৃন্দ। সংবর্ধনা অনুষ্ঠানে সঞ্চালনা করেন আরবি বিভাগের প্রভাষক মুনজুর আহমাদ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।