চুয়াডাঙ্গা শনিবার , ১২ নভেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

মরহুম শহিদুল ইসলাম বিশ্বাসের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ১২, ২০১৬ ১২:৩১ অপরাহ্ণ
Link Copied!

bnp

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা জেলা বিএনপির উদ্যোগে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। কেদারগঞ্জস্থ বিএনপি কার্যালয়ে দোয়া মাহফিল ও অলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি এ্যাড. শাহজাহান মুকুল, আওরঙ্গজেব বেল্টু, জেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক জাহেদ মোঃ রাজিব খান, যুগ্ম-আহবায়ক শাজাহান খানসহ যুবদল, ছাত্রদলসহ অংঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আমাদের শহর প্রতিনিধি জানিয়েছে, চুয়াডাঙ্গা জেলা বিএনপির উদ্যোগে গতকাল সন্ধ্যা ৬টায় রজবআলী সুপার মার্কেট সংলগ্ন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও জাতীয় সংসদ সদস্য মরহুম জননেতা শহিদুল ইসলাম বিশ্বাসের ১০ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত স্মরণ সভায় চুয়াডাঙ্গা জেলা বিএনপির সদস্য আবুবক্কর সিদ্দীক আবুর সভাপতিত্বে প্রধাণ অতিথি হিসাবে আলোচনা করেন জেলা বিএনপির অন্যতম সদস্য সুযোগ্য পৌর কাউন্সিলর সিরাজুল ইসলাম মনি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা  পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি রাফিতুল্লাহ মহলদার, সদর উপজেলা বিএনপির প্রচার সম্পাদক মুন্সি আলাউদ্দিন, পৌর বিএনপির সহ-সভাপতি খাইরুল ইসলাম, সহ-সভাপতি হাফিজুর রহমান মুক্ত, জেলা যুবদলের যুগ্ম আহবায়ক মোকারম হোসেন, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম পিটু, যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ, দপ্তর সম্পাদক ইয়াছিন হাসান কাকন, সহ সাংগঠনিক সম্পাদক রায়হান উদ্দীন, ৩নং বিএনপির সিনিয়র সহ-সভাপতি আনিসুল হক বিশু, ৩নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক মো: হাবলু, কৃষক দলের সাবেক সভাপতি হামিদুল হক নেতাজী, যুবদল নেতা মনিরুজ্জামান লিপ্টন, ইমরুল হাসান কটিং, রুবেল, আব্দুস সালাম, আশাদুল হক বটুল, সুমন পারভেজ খঅন, রোকনুজ্জামান রোকন, হাবিবুর রহমান রাজিব, হাসেম, ছাত্রদলের সদস্য আরিফ আহাম্মদ শিপলব, শাকিল আহাম্মেদ নাঈম, পারভেজ মহলদার, নিশান সিদ্দীক, তরুনদলের আহবকায়ক মামুদ সরকার প্রমূখ। আলোচনা শেষে মরহুম জননেতা শহিদুল ইসলাম বিশ্বাসের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন জেলা জাসাসের সাধারণ সম্পাদক সেলিমুল হাবিব সেলিম।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।