মনোনয়নপত্র সংগ্রহে ব্যস্ত প্রার্থীরা

181

নতিপোতা ও নাটুদহ ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন
প্রতিবেদক, নতিপোতা:
চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার নতিপোতা ও নাটুদহ ইউনিয়নের সাধারণ নির্বাচন উপলক্ষে তফসিল ঘোষণা করেছে দামুড়হুদা উপজেলা নির্বাচন অফিস। জারি করা গণবিজ্ঞপ্তি মোতাবেক মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ২৭ ফেব্রুয়ারি, মনোনয়নপত্র বাছাই আগামী ১ মার্চ, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৮ মার্চ এবং ভোট গ্রহণ ২৯ মার্চ। এদিকে, তফসিল ঘোঘণার পর থেকে নতিপোতা ও নাটুদহ চেয়ারম্যান ও সদস্য পদে মনোনয়নপত্র সংগ্রহ করছেন প্রার্থীরা।
নতিপোতা ইউনিয়নে আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থীদের মধ্যে আছেন বর্তমান চেয়ারম্যান দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আজিজুল হক আজিজ, বর্তমান ইউপি সদস্য কালিয়াবক্করী গ্রামের ইয়ামিন আলী, একই গ্রামের নতিপোতা ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি জুলফিক্কার আলী ভূট্টু, হোগলডাঙ্গার আওয়ামী লীগ নেতা হাজি রবিউল হাসান। বিএনপি থেকে আছেন নতিপোতা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনিরুজ্জামান মনির ও ভগিরথপুর গ্রামের বিএনপির নেতা মাসুদ রানা।
অপর দিকে, নাটুদহ ইউনিয়নে আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থীদের মধ্যে মাঠে রয়েছেন বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগের নেতা শফিকুল ইসলাম শফি, ইয়াছনবী তরফদার, আব্দুল হালিম এবং চন্দ্রবাসের আওয়ামী লীগের নেতা আব্দুল মালেক। এ ছাড়া বিএনপি থেকে জগন্নাথপুর গ্রামের কৃতীসন্তান আমির মাস্টার এবং সাবেক চেয়ারম্যান ফজলুর রহমান মাঠে সম্ভাব্য প্রার্থী হিসেবে মাঠে রয়েছেন। ইতিমধ্যেই এলাকায় চেয়ারম্যান-মেম্বার প্রার্থীরা নির্বাচনী দৌঁড়-ঝাপ শুরু করছেন। বর্তমানে ভোটারদের দ্বারে দ্বারে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন তাঁরা।