চুয়াডাঙ্গা শনিবার , ১৯ আগস্ট ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

মদ্যপ অবস্থায় কিশোরীর ঘরে ঢুকে ধর্ষণ!

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ১৯, ২০১৭ ৫:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

মদ্যপ অবস্থায় কিশোরীর ঘরে ঢুকে ধর্ষণ!
জীবননগর গয়েশপুরের ইমরানের বিরুদ্ধে থানায় অভিযোগ
জীবননগর অফিস: জীবননগরের গয়েশপুরে কিশোরীর ঘরে ঢুকে জোরপুর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে একই গ্রামের মসজিদপাড়ার ইমরানের বিরুদ্ধে। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে মদ্যপ অবস্থায় ওই কিশোরীর ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে ইমরান। এসময় কিশোরী চিৎকার করলে তার হাতে কোপ দেয় সে। এদিকে, কিশোরীর চিৎকারে বিষয়টি টের পেয়ে তার দাদিসহ আশপাশের লোকজন ছুটে আসে এবং ঘরে তালা মেরে দেয়। পরে খবর পেয়ে ইমরানের বাবা, বড় ভাই জাহিদুল ও তার বন্ধু পাকু, ফুটান, রুবেল, রিংকু, বাবলুসহ বেশকয়েকজন দলবদ্ধ হয়ে ঘরের দরজা ভেঙ্গে ইমরানকে নিয়ে চলে যায়। এ ঘটনায় কিশোরী বাদি হয়ে জীবননগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে ধর্ষক ইমরানকে না পেয়ে তার মাকে আটক করে থানায় নিয়েছে পুলিশ।
এলাকাবাসী সুত্রে জানা গেছে, জীবননগরের গয়েশপুর গ্রামের মসজিদপাড়ার দিলবারের ছেলে প্রবাস ফেরত ইমরান (২৮) ক্ষমতার দাপট দেখিয়ে টাকার অহংকারে এর আগেও এ ধরণের ঘটনা ঘটিয়ে মোটা অংকের টাকা দিয়ে স্থানীয় নেতাকর্মিদের জোগসাজসে বিষয়টি ধামাচাপা দিয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ব্যাপারে গয়েশপুর ১নং ওয়ার্ডের সাবেক মেম্বার আশাদুল ইসলাম বলেন, ‘সকালে শুনলাম ইমরান মেয়েটিকে ধর্ষণ করেছে এবং তার দলবল মিলে ইমরানকে ঘরের ভিতর থেকে বের করে নিয়ে পালিয়ে যেতে সাহায্য করে’।
এ দিকে ঘটনার বিষয়টি সীমান্ত ইউপি চেয়ারম্যান ময়েন উদ্দিন মঈনের কাছে জানতে চাইলে তিনি বলেন, বাপ মরা হতদরিদ্র পরিবারের নির্যাতিত মেয়েটি আমার কাছে এসেছিল। আমি তার মুখে ঘটনা শুনেছি, তার উপরে অনেক নির্যাতন করা হয়েছে বলে জানতে পেরেছি।
এ বিষয়ে জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এনামুল হক বলেন, নির্যাতিতা কিশোরী বাদি হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছে। পুলিশ ইমরানের বাড়িতে অভিযান চালিয়ে তাকে না পেয়ে তার মাকে আটক করে থানা হেফাজতে নেয়া হয়েছে। ইমরানকে আটক করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।