চুয়াডাঙ্গা শনিবার , ২১ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

মদ্যপ অবস্থায় নারীকে ভিডিও কল করে বিপাকে ‘মীরাক্কেল’ পরিচালক

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২১, ২০২৩ ৬:১০ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

মদ্যপ অবস্থায় মধ্যরাতে অচেনা নারীকে ভিডিও কল করে বিপাকে পড়েছেন ভারতের জনপ্রিয় পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায়। তিনি ‘দাদাগিরি’, ‘ডান্স বাংলা ডান্স’ এবং মীরাক্কেলের মতো জনপ্রিয় রিয়্যালিটি শোয়ের পরিচালক।

পরিচালকের বিরুদ্ধে অভিযোগ জানিয়ে ফেসবুকে ওই ভুক্তভোগী নারী লেখেন, বুধবার মধ্যরাতে প্রায় ২৪ বার মেসেঞ্জারে ভিডিও কল করেন শুভঙ্কর।‘মীরাক্কেল’ এর পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায় যার সঙ্গে আমার কোনো পূর্বপরিচিতি নেই। তিনি গতকাল রাত ২.১৭ থেকে ৩টা পর্যন্ত ২৪ বার ভিডিও কল করেছেন। শেষে বিরক্ত হয়ে নিজের ভিডিও বন্ধ করে তার কলটি ধরতে বাধ্য হই। তখন দেখি উনি আকণ্ঠ মদ খেয়ে কোনো কথা বলতে পারছিলেন না।

এ বিষয়ে শুভঙ্কর বলেন, তাই নাকি, কই জানি না তো? কী ঘটেছে আমি জানি না, আমি জানার চেষ্টা করছি। তারপর আমি কথা বলছি।

এর কিছুক্ষণ পর ভুক্তভোগী ওই নারী ফেসবুকে ফের আরেকটি পোস্ট দেন। সেখানে তিনি লেখেন, শুভঙ্কর আমায় ফোন করেছিলেন, ক্ষমা চেয়েছেন। মত্ত অবস্থায় থাকার জন্য তিনি ভুলবশত এমন কাজ করে ফেলেছেন। পোস্টটি ডিলিটও করতে বলেছেন। পোস্টটা আমি ডিলিট করব না। তবে তার ক্ষমা আমি গ্রহণ করলাম।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।