চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২০ এপ্রিল ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মঈন আলি একাই হারালেন রাজস্থানকে

সমীকরণ প্রতিবেদন
এপ্রিল ২০, ২০২১ ৯:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

খেলাধুলা ডেস্ক:
আজ আইপিএলে দিনের দ্বিতীয় ম্যাচে চেন্নাইয়ের দেওয়া ১৮৯ রানের লক্ষ্যে খেলতে নেমে ১১ ওভারে ৮৭ রান তুলে ভালো ভাবেই ম্যাচে ছিল রাজস্থান। তখন ব্যক্তিগত ৪৯ রানে উইকেটে ছিলেন জস বাটলার। জাদেজা পরের ওভারে প্রথম বলে বাটলারকে তুলে নিলেও চেন্নাইয়ের অধিনায়ক অধিনায়ক ধোনির কপালের ভাঁজ মোছেনি। কারণ নামলেন ডেভিড ‘কিলার’ মিলার এবং পরে নামবেন ক্রিস মরিস। জেতার জন্য ৫০ বলে ১০০ রানের সমীকরণ মিলিয়ে দেওয়া তাদের জন্য কঠিন হলেও অসম্ভব কিছু না।
এসময়ই খেলাটা বদলে দিয়ে চেন্নাইয়ের জয় নিশ্চিত করেন মঈন আলি। পরপর দুই ওভারে তিনি সাজঘরে ফেরান দুই ডেঞ্জারম্যান মিলার ও মরিসকে। এর মধ্যে নিজের দ্বিতীয় ও ম্যাচের ১৪তম ওভারে মরিসের পাশাপাশি ফিরিয়েছেন রায়ান পরাগকেও। এসময় মঈনের বোলিং ফিগার ছিল অবিশ্বাস্য, দুই ওভারে তিন রান খরচে পেয়েছেন তিন উইকেট। পরে আরেক ওভার করলেও আর উইকেট পাননি তিনি। তবে তিন ওভারে মোট রান দিয়েছেন মাত্র সাত। শেষ পর্যন্ত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে রাজস্থান থামে ১৪৩ রানে। এর আগে প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে চেন্নাইয়ের পক্ষে বড় স্কোর গড়তে পারেননি কেউ। ফ্যাফ ডু প্লেসির ৩৩, মঈনের ২৬ ও রাইডুর ২৭ সহ আরো কয়েকজনের ছোট ছোট ইনিংসে ভর করে ১৮৮ রান স্কোরবোর্ডে জমা করে চেন্নাই। বোলিংয়ে রাজস্থানের পক্ষে ৩৬ রানে সর্বোচ্চ তিন উইকেট নেন চেতন সাকারিয়া। মুস্তাফিজ ছিলেন আজ নিষ্প্রভ। এক উইকেট পেলেও তিনি গুণেছেন ৩৭ রান।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।