চুয়াডাঙ্গা শুক্রবার , ২৫ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

ভ্রাম্যমাণ আদালতে দুজনের কারাদণ্ড

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ২৫, ২০২০ ১২:০৬ অপরাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদকবিরোধী অভিযান
নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে তিনজনকে আটক করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত চুয়াডাঙ্গার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গাঁজা, ভারতীয় বুপ্রেনরফাইন ইনজেকশনসহ তাঁদের আটক করা হয়। আটককৃতরা হলেন- চুয়াডাঙ্গা পৌর এলাকার নুরনগর কলোনিপাড়ার মৃত মোছার ছেলে ছলিম শেখ (৪৫), জেলা শহরের হকপাড়ার শুকুর আলীর মেয়ে দিলারা বেগম (৫০) ও আলমডাঙ্গা উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত উম্মাদ আলীর ছেলে খাইরুল ইসলাম (৩২)। আটককৃতদের মধ্যে ছলিম ও দিলারা বেগমকে ভ্রাম্যমাণ আদালতে সাজা দেওয়া হয় এবং খাইরুল ইসলামের বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে।
চুয়াডাঙ্গা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা গেছে, গতকাল সকাল সাড়ে ১০টার দিকে চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ ও সহকারী উপ-পরিদর্শক আকবর হোসেন ফোর্স নিয়ে নুরনগর কলোনিপাড়ার ছলিম শেখের বাড়িতে অভিযান চালিয়ে ১০ গ্রাম গাঁজাসহ তাঁকে আটক করে। এদিকে, গতকাল দুপুর ১২টার দিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শিবানী সরকারের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একই অভিযানিক দল হকপাড়ার দিলারা বেগমের বাড়িতে অভিযান চালিয়ে ১ শ গ্রাম গাঁজাসহ তাঁকে আটক করে।
অপর দিকে, গতকাল বিকেল চারটার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে ফোর্স নিয়ে চুয়াডাঙ্গা সদর উপজেলার পিটিআই মোড়ে মাদকবিরোধী অভিযান চালায়। এ সময় ১০ অ্যাম্পুল ভারতীয় বুপ্রেনরফাইন ইনজেকশনসহ খাইরুল ইসলামকে আটক করা হয়। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ছলিম শেখকে ৩ মাসের ও দিলারা বেগমকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয় এবং সেই সাথে দুজনকেই ৫০ টাকা করে জরিমানা করা হয়। আটককৃত খাইরুল ইসলামের বিরুদ্ধে নিয়মিত মামলাসহ তাঁকে চুয়াডাঙ্গা সদর থানায় সোপর্দ করা হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।