চুয়াডাঙ্গা রবিবার , ২২ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ভোট চুরি করে বিএনপি ক্ষমতায় যেতে চাই না: অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ

ঝিনাইদহে বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত
সমীকরণ প্রতিবেদনঃ
মে ২২, ২০২২ ৮:২২ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস:

ঝিনাইদহ জেলা বিএনপির এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার ঝিনাইদহ জেলা বিএনপির আয়োজনে আগামী ২৮ মে ঝিনাইদহ জেলা বিএনপির সম্মেলন প্রস্তুতি উপলক্ষ্যে এই সভার আয়োজন করা হয়। জেলা বিএনপির আহবায়ক এডভোকেট এস এম মশিয়ূর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস প্রেসিডেন্ট অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে বিএনপির ভাইস প্রেসিডেন্ট অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেন, ‘আমরা শেখ হাসিনার মতো ভোট চুরি করে ক্ষমতায় যেতে চাই না। বিএনপি একটি গনতান্ত্রিক দল। বিএনপি গনতান্ত্রিক পন্থায় ক্ষমতায় যেতে চাই।’ তিনি আরো বলেন, হাসিনা সরকারের অধীনে কোন নির্বাচনে যাবে না বিএনপি। হাসিনা দিনের ভোট রাতে করে ভোটচোর হিসেবে সারা বিশ্বে পরিচিত লাভ করেছে। এই সরকার গনতন্ত্র হত্যাকারী হিসেবে দাবী করে ডা. জাহিদ বলেন, দেশে যে নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের আন্দোলন জোরদার হয়েছে তা থেকে হাসিনার সরে আসার পথ নেই।

বিশেষ অতিথির বক্তব্যে কেন্দ্রীয় বিএনপির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত বলেন, ‘বিএনপির গনতন্ত্র উদ্ধারের লড়াই দেশব্যাপী ছড়িয়ে পড়েছে। জালিম শাহীর গদি এখন নড়বড়ে।’ তিনি বলেন, বিএনপি গনতন্ত্রে বিশ্বাস করে। আর এই গনতন্ত্রের মুল ভিত্তি বা শক্তি হচ্ছে এদেশের জনগন। দেশের জনগন এখন পরিবর্তন চায়। স্বৈরাচারী শাসন ও হাজার হাজার কোটি টাকা লুন্ঠনে দেশের মানুষ অতিষ্ঠি। আওয়ামীলীগ নেতারা তো বটেই এখন জেলা পর্যায়ের ছাত্রলীগ নেতারা হাজার হাজার কোটি টাকার মালিক। অথচ দেশের মানুষ তেল কিনতে পারছে না। চাল ও আটার দাম নাগালের বাইরে।

জেলা বিএনপির আহবায়ক এডভোকেট এস এম মশিয়ূর রহমানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত ও কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক বাবু জয়ন্ত কুমার কুন্ডু। জেলা বিএনপির সদস্য সচিব এড এম এ মজিদের সঞ্চালনে বর্ধিত সভায় জেলার ৬টি উপজেলা ও ৬টি পৌরসভার ডেটিগেটরা বর্ধিত সভায় অংশগ্রহণ করেন।

বর্ধিত সভায় আগামী ২৮ মে ঝিনাইদহ জেলা বিএনপির সম্মেলন সফল করার আহব্বান জানান।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।