চুয়াডাঙ্গা শনিবার , ২২ অক্টোবর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

ভোগ আরতি ও প্রসাদ বিতরণের মধ্যদিয়ে শেষ হলো মহানামযজ্ঞানুষ্ঠান-হুসাইন মালিক:

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ২২, ২০১৬ ৮:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

বিশিষ্ট ব্যবসায়ী বাবু দীলিপ কুমার আগরওয়ালা ও তার পরিবারের আয়োজনে ভোগ আরতি ও প্রসাদ বিতরণের মধ্যদিয়ে শেষ হলো মহানামযজ্ঞানুষ্ঠানDSC_6174
হুসাইন মালিক: চুয়াডাঙ্গার পান্না (রুপছায়া) সিনেমা হল প্রাঙ্গণে ২৪ প্রহর ব্যাপী অখন্ড শ্রীশ্রী তারকব্রহ্ম মহানামযজ্ঞনুষ্ঠানটি ভোগ আরতি ও প্রসাদ বিতরণের মধ্যদিয়ে শেষ হলো। গত ১৭ অক্টোবর অধিবাসের মধ্যদিয়ে আগরওয়ালা পরিবারগুলোর পক্ষে ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক, এফবিসিসিআইয়ের পরিচালক ও বাংলাদেশ জুয়েলার্স সমিতির সাধারণ সম্পাদক, চুয়াডাঙ্গার কৃতি সন্তান বাবু দীলিপ কুমার আগরওয়ালা মহানামযজ্ঞ অনুষ্ঠানটি আয়োজন করেন। ১৭ থেকে ২১ অক্টোবর পর্যন্ত মহানামযজ্ঞানুষ্ঠাটি সার্বিক পরিচালনা করেন পিন্টু কুমার আগরওয়ালা ও পবিত্র কুমার আগরওয়ালা। ৫নি ব্যাপী এই যজ্ঞে সহধর্মিনী সবিতা আগরওয়ালাকে সাথে নিয়ে বাবু দীলিপ কুমার আগরওয়ালা এবং তার বাবা ওম প্রকাশ আগরওয়ালা, মা তারা দেবী, ছোট ভাই পিন্টু কুমার আগরওয়ালা ও তার স্ত্রীসহ পরিবারের সকল সদস্য এবং চুয়াডাঙ্গাসহ আশপাশ অঞ্চলের হিন্দু সম্প্রদায়ের কয়েক হাজার মানুষ মহানাম সূধায় নিজেদের আত্মার পরিশুদ্ধি ঘটান ১৭ অক্টোবর থেকে ২১ অক্টোবর পর্যন্ত। চুয়াডাঙ্গার সনাতন সৎ সংঘসহ দেশের স্বনামধন্য ৬টি দল পালাক্রমে এই যজ্ঞে মহানাম সুধা পরিবেশন করেছে। ধর্মীয় অনুশাসন, মানবতার কল্যাণ, সাম্য-সম্প্রীতি ও মানবসেবা প্রদানের নিমিত্তে এই মহানামযজ্ঞের আয়োজন করা হয়।

Exif_JPEG_420

Exif_JPEG_420

চুয়াডাঙ্গা জেলা হিন্দু-বৌদ্ধ ঐক্য পরিষদের যুগ্ম-আহবায়ক কিশোর কুমার কুন্ডু, বড় বাজার মন্দির কমিটির সাধারণ সম্পাদক কিংকর কুমার দে এই যজ্ঞের সার্বিক পরিচালনায় সহযোগিতা করেন। হিন্দু-মুসলিমের মিলন মেলায় মূখরিত ছিলো শ্রীশ্রী তারকব্রহ্ম মহানামযজ্ঞনুষ্ঠানটি। এই ৫দিনে হাজার হাজার ভক্ত প্রসাদ গ্রহন করেছেন। আগামী বছর ঠিক একই সময় এই যজ্ঞের আয়োজন করা হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।