চুয়াডাঙ্গা শুক্রবার , ২ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

ভৈরবে ভেসে যাওয়া দুই শিশুকে বাঁচালেন শিক্ষক

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ২, ২০২০ ১১:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

মোজাম্মেল শিশির:
দামুড়হুদা উপজেলার কাঞ্চনতলা গ্রামে ভৈরব নদীতে গোসল করতে গিয়ে বাঁধের স্রোতে ভেসে যাওয়া দুই শিশুকে বাঁচালেন শিক্ষক বিল্লাল হোসেন। কাঞ্চনতলা গ্রামে শুকুর আলীর মেয়ে শিশু শোভা খাতুন (১০) ও একই গ্রামের আব্দুল আলিমের মেয়ে শিশু জান্নাতুল ফেরদৌস (১০) গত বুধবার দুপুরে ভৈরব নদীর কাঞ্চনতলা ঘাঠ নামকস্থানে গোসলের জন্য নামে। এসময় অসাবধানতা বসত শোভা ও জান্নাতুল বাঁধের স্রোতে ভেসে যেতে থাকে। এই দৃশ্য দেখে তাদের গোসল করতে নামা অন্য শিশুরা চিৎকার শুরু করে। এসময় একই গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক বিল্লাল হোসেন বিষয়টি টের পান এবং সঙ্গে সঙ্গে ঝাপ দিয়ে নদীতে নেমে এই দুই শিশুকে অসচেতন অবস্থায় উদ্ধার করেন।।
বিল্লাল হোসেন জানান, ‘আমি ভৈরব নদীতে গোসল করতে গিয়েছিলাম। গোসল শেষে ডাঙ্গায় উঠে আসছিলাম এমন সময় ডুবে গেছে এমন চিৎকার শুনে নদীতে শোভার হাতের আঙ্গুল দেখতে পেয়ে তাকেসহ দুজনকে অচেতন অবস্থায় উদ্ধার করি। তাদের অচেতন তারা এখন চিকিৎসাধীন আছে।’

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।