চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২১ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট, বিব্রত চম্পা

সমীকরণ প্রতিবেদন
এপ্রিল ২১, ২০২০ ৮:০২ অপরাহ্ণ
Link Copied!

Girl in a jacket

বিনোদন ডেস্ক:দেশ–বিদেশের সব মানুষ এখন করোনা নিয়ে চিন্তিত। কবে প্রাণঘাতী এই ভাইরাস থেকে মুক্ত হতে পারবে, তা নিয়ে সবার যত ভাবনা। দেশের চলচ্চিত্রের জনপ্রিয় অভিনয়শিল্পী চম্পাও এ নিয়ে চিন্তিত। পাশাপাশি এই সময়ে ফেসবুক নিয়ে বাড়তি চিন্তা যোগ হয়েছে এই অভিনয়শিল্পীর। কে বা কারা তাঁর নামে একটি ফেসবুক আইডি খুলে করোনার এই সময়ে বিভিন্ন ধরনের কথা ছড়াচ্ছে। যা নিয়ে চম্পা রীতিমতো আতঙ্কিত, বিব্রত। প্রথম আলোর সঙ্গে আলাপে গত সোমবার দুপুরে এমনটাই জানালেন চম্পা।

চম্পা জানান, তাঁর কোনো ফেসবুক আইডি নেই। এমনকি কোনো কালে তিনি ফেসবুক ব্যবহার করতেন না। করোনার এই দুঃসময়ে যাঁরাই এমন কাজ করছেন, তাঁদের ঘৃণা জানানোর ভাষাও নেই বলে জানান চম্পা। প্রথম আলোকে চম্পা বলেন, ‘এর আগে ফেসবুক নিয়ে এমন জটিল পরিস্থিতির মুখোমুখি হয়েছি। কিন্তু এবারের বিষয়টা আরও ভয়ংকর। করোনার এই সময়ে কে বা কারা আমার ফেসবুক থেকে উল্টাপাল্টা কথা ছড়াচ্ছে, যাতে মানুষ বিভ্রান্ত হচ্ছেন।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।