চুয়াডাঙ্গা শুক্রবার , ১৪ অক্টোবর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

ভিডিও কনফারেন্স’র মাধ্যমে পারকৃষ্ণপুর মদনা ইউনিয়নের বারাদী মাধ্যমিক বিদ্যালয়ের বন্যা আশ্রয় কেন্দ্র উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ১৪, ২০১৬ ২:০১ অপরাহ্ণ
Link Copied!

K d (2)

দর্শনা অফিস: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দর্শনা পারকৃষ্ণপুর মদনা ইউনিয়নের বারাদী মাধ্যমিক বিদ্যালয়ের বন্যা আশ্রয় কেন্দ্রে উদ্বোধন করলেন । গতকাল সকাল সাড়ে ১১টায় সারাদেশে একযোগে ভিডিও কনফারেন্স’র মাধ্যমে  ৫৩টি বন্যা আশ্রয় কেন্দ্রের সাথে চুয়াডাঙ্গা জেলায় একমাত্র বারাদী মাধ্যমিক বিদ্যালয়ের বন্যা আশ্রয় কেন্দ্রের উদ্বোধন ঘোষনা করেন। বারাদী মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি জাকির হোসেন সোনা মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী আনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পারকৃষ্ণপুর মদনা ইউনিয়নের চেয়ারম্যান এসএএম জাকারিয়া আলম। এছাড়া আরো উপস্থিত ছিলেন পারকৃষ্ণপুর মদনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বরকত আলী, সাধারণ সম্পাদক মুনতাজ আলী, উপজেলা উপ-প্রকৌশলী নুরুজ্জামান, উপজেলা পিআইও আশরাফ আলী, ইউপি সদস্য আব্দুর রহমান, খাইরুল বাশার, রুহুল আমিন, আবু সাঈদ মিন্টু, রিজিয়া খাতুন, নিলুফা, সাবেক সভাপতি হাতেম আলী মেম্বর, সহ-সভাপতি মহিউদ্দীন, ইয়াসমিন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান, শরিফুল ইসলাম, আহসান হাবিব, শরিফুল ইসলাম শরীফ, নজরুল ইসলাম, কাওছার আলী প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন শিক্ষক শমশের আলী। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বন্যা আশ্রয় কেন্দ্রের উদ্বোধনীতে বক্তারা বলেন, দর্শনা পারকৃষ্ণপুর মদনা ইউনিয়নের এসএএম জাকারিয়া আলমের সহযোগিতায় বর্তমান সরকারের মাননীয় সংসদ সদস্য হাজী আলী আজগার টগর পারকৃষ্ণপুর মদনা ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলেছেন। এ ইউনিয়নের রাস্তাঘাট, স্কুল কলেজ, মাদ্রাসা ও প্রতিটি মাধ্যমিক বিদ্যালয়ে একটি করে শহীদ মিনারসহ নানা উন্ন্য়নে ভুমিকা রেখেছে। এজন্য ইউনিয়নবাসী সকলেই তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।