চুয়াডাঙ্গা সোমবার , ৮ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ভাড়া বাড়িয়েছে চুয়াডাঙ্গা জেলা বাস-মিনিবাস মালিক গ্রুপ

নতুন ভাড়া অনুযায়ী কোথায় কত?
সমীকরণ প্রতিবেদনঃ
আগস্ট ৮, ২০২২ ৮:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: সরকার নির্ধারিত কিলোমিটার প্রতি ভাড়া অনুযায়ী চুয়াডাঙ্গা জেলা বাসমিনিবাস মালিক গ্রুপের পক্ষ থেকে নতুন ভাড়া নির্ধারণ করা হয়েছে। এতে সাধারণ যাত্রীদের ভোগান্তি খরচ বেড়েছে। তেলের দাম বাড়ায় হঠাৎ করেই আবার পরিবহনের ভাড়ার মূল্য বৃদ্ধি হলো। এতে করে সাধারণ যাত্রীদের মধ্যে অস্বস্তি দেখা দিয়েছে। বিশেষ করে বারবার ভাড়া বৃদ্ধি যেন নিত্য আয়ব্যয়ের খরন বাড়াচ্ছে।

চুয়াডাঙ্গা জেলা বাসমিনিবাস মালিক গ্রুপ সূত্রে জানা গেছে, নতুন ভাড়া অনুযায়ী চুয়াডাঙ্গা থেকে কুষ্টিয়া ভাড়া ১০৫ টাকা ৬০ পয়সা। রুটে চুয়াডাঙ্গা থেকে আলমডাঙ্গা ৩৯.৬০ টাকা, চুয়াডাঙ্গা থেকে মুন্সিগঞ্জ ২৪.২০ টাকা, চুয়াডাঙ্গা থেকে পিটিআই ১৩.২০ টাকা চুয়াডাঙ্গা থেকে হালসা ৬৬ টাকা। চুয়াডাঙ্গা থেকে মেহেরপুর ৬৩.৩৬ টাকা, চুয়াডাঙ্গা থেকে ভালাইপুর ১৭.৬০ টাকা, কুলপালা ২৪.৬৪ টাকা, গোকুলখালী ২১.১২ টাকা দরবেশপুর ২৮.১৬ টাকা। চুয়াডাঙ্গা থেকে হাটবোয়ালিয়া ৭৯.৪২ টাকা, ভাঙবাড়িয়া ৪৭.৭৪ টাকা, আসমানখালী ৩১.৯০ টাকা চিৎলা ২২ টাকা। চুয়াডাঙ্গা থেকে জীবননগর ৭০.৪১ টাকা, দামুড়হুদা ১৯.৮০ টাকা, লোকনাথপুর ৩৫.২০ টাকা, দর্শনা ৩৯.৬০ টাকা, উথলী ৫০.৬০ টাকা হাসাদহ ৮৩.৬০ টাকা নির্ধারণ করা হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।