চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৬ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ভাসানীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিএনপির ২ দিনের কর্মসূচি

সমীকরণ প্রতিবেদনঃ
নভেম্বর ১৬, ২০২১ ৮:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর ৪৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিএনপি কর্তৃক ‘মওলানা ভাসানী মৃত্যুবার্ষিকী পালন জাতীয় কমিটি’ গঠন করা হয়েছে। এ কমিটির পক্ষ থেকে দুই দিনব্যাপী কর্মসূচি গ্রহণ করা হয়েছে। রোরবার (১৫ নভেম্বর) বিএনপির সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, কর্মসূচি অনুযায়ী ১৭ নভেম্বর সকাল ১০টায় টাঙ্গাইল মজলুম জননেতা হামিদ খান ভাসানীর মাজার জিয়ারতে পুষ্পমাল্য অর্পণ ও দোয়া করা হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু।

১৮ নভেম্বর সকাল ১০টায় জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে ভাসানীর কর্মময় জীবনের ওপর আলোচনা সভা হবে। এতে প্রধান অতিথি হিসেবে থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখর”ল ইসলাম আলমগীর। এছাড়া দেশব্যাপী জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় ভাসানীর মৃত্যুবার্ষিকীর কর্মসূচি পালনের জন্য অনুরোধ জানিয়েছে বিএনপি। ওই রিপোর্ট ও দুদকের অনুসন্ধানের পরিপ্রেক্ষিতে মামলা দায়ের এবং পরবর্তীতে চার্জশিট হয়। সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে আজ আদালত রায় দিয়েছেন বলেন ওই কর্মকর্তা।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।