ভালো খেলোয়াড় হিসেবে নিজেকে মেলে ধরতে অনুশীলনের বিকল্প নেই

167

চুয়াডাঙ্গার আকন্দবাড়িয়ায় স্বপ্নপূরণ ফুটবল টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠানে এমপি ছেলুন জোয়ার্দ্দার

চুয়াডাঙ্গা মামা-ভাগ্নে একাদশকে ৩-০ গোলে হারিয়ে হরিণাকু-ু একাদশ চ্যাম্পিয়ন
বিশেষ প্রতিবেদক:
চুয়াডাঙ্গা সদরের আকন্দবাড়িয়া নতুন ফুটবল মাঠে স্বপ্নপূরণ ফুটবল টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে সমাপনী খেলায় মুখোমুখি হয় চুয়াডাঙ্গা মামা-ভাগ্নে একাদশ ও ঝিনাইদহ হরিণাকু-ুর আদর্শ আন্দুলিয়া স্পোর্টিং ক্লাব একাদশ। তুমুল উত্তেজনাপূর্ণ খেলার নির্ধারিত সময়ে তিনটি গোল করে জয় পায় হরিণাকু-ু একাদশ। খেলার প্রথমার্ধের ছয় মিনিটে হরিণাকু-ু একাদশের পাপন প্রথম জয়সূচক গোলটি করেন। এরপর ৯ মিনিটে উপজাতিক খেলোয়াড় সন্ত্রাণ ও ১৫ মিনিটে বিদেশি খেলোয়াড় কাবিল আরও দুটি গোল করে দলকে নিশ্চিত জয় পাইয়ে দেন। দর্শকদের ব্যাপক উপস্থিতি ও উৎসাহে মামা-ভাগ্নে একাদশের খেলোয়াড়েরা অনেকবার ছন্দে ফিরলেও আন্দুলিয়ার শক্ত অবস্থানে খেয় হারাতে বাধ্য হতে হয়।
খেলা শেষে ৩-০ গোলে চ্যাম্পিয়ন হরিণাকু-ুর আন্দুলিয়া স্পোর্টিং ক্লাব একাদশ ও রানার্সআপ চুয়াডাঙ্গার মামা-ভাগ্নে স্পোর্টিং ক্লাব একাদশকে ট্রফি ও প্রাইজ মানি তুলে দেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। মাঠে এসে চ্যাম্পিয়ন দলের পুরস্কার গ্রহণ করেন হরিণাকু-ু পৌর মেয়র শাহিনুর রহমান রিণ্টু এবং রানার্সআপ দলের পুরস্কার নেন টিম ম্যানেজার আল ইমরান।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে এমপি ছেলুন জোয়ার্দ্দার বলেন, ভালো খেলোয়াড় হিসেবে নিজেকে মেলে ধরতে হলে অনুশীলনের বিকল্প নেই। নিয়মিত মাঠে এসে অনুশীলন করতে হবে, পাশাপাশি সবধরনের টুর্নামেন্ট ও ঘরোয়া আয়োজনে নিজেকে নিয়োজিত করতে হবে। এতে করে খেলোয়াড়দের দম বাড়বে এবং নিজেদের মধ্যে ভ্রাতৃত্ববোধ তৈরি হবে।
টুর্নামেন্ট কমিটির প্রধান লিয়াকত হোসেন লাল্টুর সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. কলিমুল্লাহ, জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য অ্যাড. বেলাল হোসেন (এপিপি), আলুকদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান মুকুল এবং যুগ্ম সম্পাদক ও ইউপি চেয়ারম্যান ইসলাম উদ্দিন।