চুয়াডাঙ্গা শুক্রবার , ৪ জুন ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ভালো খেলতে হলে নিয়মিত অনুশীলন করতে হবে

সমীকরণ প্রতিবেদন
জুন ৪, ২০২১ ১১:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা সদর উপজেলা বঙ্গবন্ধু গোল্ডকাপের পুরস্কার বিতরনকালে এডিএম সাজিয়া আফরিন
নিজস্ব প্রতিবেদক:
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ-১৭ (বালক) চুয়াডাঙ্গা সদর উপজেলা পর্যায়ের সমাপনী খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে চুয়াডাঙ্গার খাড়াগোদা মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাজিয়া আফরিন।
পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চুয়াডাঙ্গার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাজিয়া আফরিন বলেন, শারীরিক সুস্থতা ও মানসিক বিকাশ সাধনে খেলাধুলার বিকল্প নেই। বিশেষ করে কোভিড-১৯ করোনা মহামারিতে শারীরিক ব্যয়াম অত্যন্ত প্রয়োজন। এছাড়া খেলার মাধ্যমে একে অন্যের সাথে সম্প্রীতির বন্ধন সৃষ্টি হয়। খেলায় হার-জিত থাকবেই। পরাজয় দিয়ে জয়ের ভিত গড়তে হবে। ভালো খেলতে হলে নিয়মিত অনুশীলন করতে হবে।
চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমানের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বিকাশ কুমার সাহা, খাড়োগোদা মাধ্যামিক বিদ্যালয়ের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. নুরুল ইসলাম, কুতুবপুর ইউনিয়ন চেয়ারম্যান আলী আহম্মেদ হাসানুজ্জামান মানিক, গড়াইটুপি ইউনিয়ন চেয়ারম্যান শফিকুর রহমান রাজু, তিতুদহ পুলিশ ক্যাম্পের ইনচার্জ আমিনুল ইসলাম ও সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাসির আহাদ জোয়ার্দ্দার।
এছাড়াও উপস্থিত ছিলেন খাড়াগোদা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাহারুল ইসলাম, আওয়ামী লীগ নেতা এ এস এম খালেকুজ্জামান মাস্টার, সদর উপজেলার প্রশাসনিক কর্মকর্তা আইনাল হক, নাজির সোবহান আলী, খাড়াগোদা মাধ্যমিক বিদ্যালয়ের বিদ্যুৎসাহী সদস্য আসাদুল ইসলাম রোকন, কুতুবপুর ইউনিয়ন সচিব মোশারফ হোসেন, শঙ্করচন্দ্র ইউনিয়ন সচিব ফয়জুর রহমান, গড়াইটুপি ইউপি সচিব হাফিজুর রহমান প্রমুখ।
খেলায় টানটান উত্তেজনা পূর্ণ ফাইনালে কুতুবপুর ইউনিয়ন ২-০ গোলে পদ্মবিলা ইউনিয়নকে পরাজিত করে সদর উপজেলা চ্যাম্পিয়ণ হওয়ার গৌরব অর্জন করে। এ ছাড়া ম্যান অব দ্য টুর্নামেন্টের পুরস্কার লাভ করে পদ্মবিলা ইউনিয়ন দলের গোলরক্ষক শান্ত মিয়া, ম্যান অব দ্য ফাইনাল নির্বাচিত হয় চ্যাম্পিয়ন কুতুবপুর ইউনিয়নের ফয়সাল ও সর্বোচ্চ গোলদাতার পুরস্কার লাভ করে একই দলের সোহান। গতকালের ফাইনাল খেলাটি পরিচালনা করেন হাফিজুর রহমান, ইকতিয়ার আহম্মেদ, রেজাউল হক রিজু, লিটা হোসেন, ফিরোজ উদ্দীন ও রিয়ান।
উল্লেখ্য, সদর উপজেলার ৮টি ইউনিয়ন ফুটবল দল নকআউট ভিত্তিক ওই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। পুরস্কার বিতরণ অনুষ্ঠানটি পরিচালনা করেন গড়াইটুপি ইউনিয়নের প্রধান শিক্ষক সন্ন্যাসী কুমার পাল।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।