চুয়াডাঙ্গা শুক্রবার , ২৪ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ভালাইপুর বাজারে সুমন মোবাইল ওয়ার্ল্ডের শুভ উদ্বোধন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ২৪, ২০২২ ৬:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন: চুয়াডাঙ্গার ভালাইপুর বাজারে গ্রামীণ টেলিকম অ্যান্ড ইলেকট্রনিক্সের নতুন শো-রুম সুমন মোবাইল ওয়ার্ল্ডের শুভ উদ্বোধন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার আসরের নামাজের পর  সুমন মোবাইল ওয়ার্ল্ডের শুভ উদ্বোধন করা হয়। এ উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। অফিসিয়াল মোবাইল ফোনের মাল্টি ব্রান্ডশপ নিয়ে এই প্রথম ভালাইপুর বাজারে সুমন মোবাইল ওয়ার্ল্ডের শুভসূচনা। এখানে পাওয়া যাবে উন্নতমানের ব্রান্ডের অফিসিয়াল স্মার্ট ফোন এবং ফোনে ব্যবহৃত সকল ইলেকট্রনিক্স পণ্য। প্রত্যান্ত গ্রাম থেকে অফিসিয়াল মাল্টি ব্রান্ড স্মার্ট ফোন কিনতে চুয়াডাঙ্গায় যেতে হতো, এখন ভালাইপুরেই পাওয়া যাবে বলে জানান প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারী তরিকুল ইসলাম সুমন।

প্রতিষ্ঠানে বিশেষ করে যেকোনো ধরণের ব্রান্ডের স্মার্ট ফোন পাওয়া যাবে বলে জানিয়ে প্রতিষ্ঠানটির স্বত্ত্বাধিকারী তরিকুল ইসলাম সুমন বলেন, ভিভো, অপ্প, শাওমি, নোকিয়া, আই ফোন, স্যামস্যাং, ওয়াল্টন, রিয়েলমি, ইনফিনিক্স, আইটেল, সিম্ফোনি ও টেকনো ইত্যাদি ছাড়াও উন্নতমানের ব্রান্ডের স্মার্ট ফোন পাওয়া যাবে। তিনি তাঁর নতুন প্রতিষ্ঠানের সমৃদ্ধি কামনায় সকলের নিকট দোয়া প্রার্থনা করেন।

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন ভালাইপুর বাজার কমিটির সভাপতি আমির হোসেন, সাধারণ সম্পাদক সোহেল রানা শান্তি ও বাজার কমিটির অন্যান্য সদস্যবৃন্দ। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন চুয়াডাঙ্গা ব্যাটারি হাউজের ব্যবস্থাপনা পরিচালক, বিশিষ্ট ব্যবসায়ী এম এ মারুফ, রাজু আহম্মেদ ও সুমন মোবাইল ওয়ার্ল্ডের কর্মকর্তা-কর্মচারীরা। সেই সাথে দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন ভালাইপুরের শত শত ব্যবসায়ীরাসহ সাধারণ ক্রেতা ও বিক্রেতারা। মিলাদ শেষে নতুন প্রতিষ্ঠানের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে দোয়া করা হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।