চুয়াডাঙ্গা শনিবার , ২৫ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ভালাইপুর বাজারে সুমন মোবাইল ওয়ার্ল্ডের উদ্বোধন

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ২৫, ২০২২ ৮:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন: চুয়াডাঙ্গার ভালাইপুর বাজারে নতুন রুপে নতুন আঙ্গিকে ‘সুমন মোবাইল ওয়ার্ল্ড’ নামের একটি মোবাইল ফোনের শোরুমের শুভ উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার সকাল ১০টায় ফিটা কেটে এ মোবাইল শপের উদ্বোধন করা হয়। উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সুমন মোবাইল ওয়ার্ল্ডের স্বত্ত্বাধিকারী তরিকুল ইসলাম সুমন।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ দোকান মালিক সমিতি চুয়াডাঙ্গা জেলা শাখার সাধারণ সম্পাদক ইবরুল হাসান জোয়ার্দ্দার ইবু, চুয়াডাঙ্গা জেলা পরিবেশক সমিতির সভাপতি হাজী সালাউদ্দিন চান্নু, সাধারণ সম্পাদক হাজী মাহবুব আলম রিংকু জোয়ার্দ্দার, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সরদার আল-আমিন, বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের সভাপতি ও দৈনিক সময়ের সমীকরণ-এর প্রধান সম্পাদক নাজমুল হক স্বপন, বাংলাদেশ টেলিকম প্লাসের স্বত্ত্বাধীকারী রিপনুল হাসান, ডা. আফসার উদ্দিন ডিগ্রি কলেজের অধ্যক্ষ মাহবুব ইসলাম সেলিম, দৈনিক আকাশ খবর পত্রিকার সম্পাদক জান্নাতুল আওলিয়া নিশি, চুয়াডাঙ্গা ব্যাটারি হাউজের এম এ মারুফ হাসান, এশিয়ান টেলিভিশনের চুয়াডাঙ্গা সদর প্রতিনিধি হাসেম রাজ, জিল্লুর রহমান, আসাদুজ্জামান কবির, আমির হোসেন সোহেল রানা শান্তি, চুয়াডাঙ্গার ব্যবসায়ী রাজু আহমেদ, রানা, ফয়সাল, রহমান, সুমন মোবাইল ওয়ার্ল্ডের জিহাদ, লিপু, শিপন, রাজু, সোনা মিয়া প্রমুখ।

প্রতিষ্ঠানে যেকোনো ধরণের ব্রান্ডের স্মার্ট ফোন পাওয়া যাবে বলে জানিয়ে প্রতিষ্ঠানটির স্বত্ত্বাধিকারী তরিকুল ইসলাম সুমন বলেন, ভিভো, অপ্প, শাওমি, নোকিয়া, আই ফোন, স্যামস্যাং, ওয়াল্টন, রিয়েলমি, ইনফিনিক্স, আইটেল, সিম্ফোনি ও টেকনো ইত্যাদি ছাড়াও উন্নতমানের ব্রান্ডের স্মার্ট ফোন পাওয়া যাবে। তিনি তাঁর নতুন প্রতিষ্ঠানের সমৃদ্ধি কামনায় সকলের নিকট দোয়া প্রার্থনা করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।