চুয়াডাঙ্গা বুধবার , ২৯ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পদ থেকে পূর্ন সাধারণ সম্পাদক হলেন মোঃ বিল্লাল হোসেন

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ২৯, ২০২২ ৮:১১ অপরাহ্ণ
Link Copied!

জিহাদ হাসান জিহাদঃ গাজীপুর মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিল্লাল হোসেনকে ভারমুক্ত করে সাধারণ সম্পাদক ঘোষণা করেছেন বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটি। মঙ্গলবার কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ এর এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এর সিদ্ধান্ত মোতাবেক ও সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু অদ্য নির্দেশন মোতাবেক গাজীপুর মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ-এর সাংগঠনিক কার্যক্রমকে আরও বেগবান ও গতিশীল করার লক্ষ্যে মহানগর স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল হোসেনকে ভারমুক্ত ঘোষণা করে পূর্ণ সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান করা হলো।

ভারমুক্ত করে পূর্ন সাধারণ সম্পাদক করায় গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন বলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সব সময় মানব সেবায় কাজ করে গেছে। আমি আমার জীবনের শেষ রক্তবিন্দু পর্যন্ত বাংলাদেশ আওয়ামী লীগ ও গাজীপুরের সর্বস্তরের জনগণের জন্য নিরলস কাজ করে যাব। পাশাপাশি প্রধানমন্ত্রী হাতকে শক্তিশালী করার লক্ষ্যে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগকে সুসংগঠিত করতে নিরলস কাজ করে যাব।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।