চুয়াডাঙ্গা সোমবার , ৭ জুন ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ভারত ফেরত আরও ৮ জন পেলেন ছাড়পত্র

সমীকরণ প্রতিবেদন
জুন ৭, ২০২১ ১২:৩১ অপরাহ্ণ
Link Copied!

দর্শনা চেকপোস্ট দিয়ে নতুন একজনের দেশে প্রবেশ
নিজস্ব প্রতিবেদক:
দর্শনা চেকপোস্ট দিয়ে দেশে ফেরা আরও ৮ জনকে টানা ১৪ দিনের কোয়ারেন্টিন শেষে ছাড়পত্র দেওয়া হয়েছে। গতকাল রোববার চুয়াডাঙ্গা সদর হাসপাতালের কোয়ারেন্টাইন থেকে দুইজন, নার্সিং ইন্সটিটিউট কোয়ারেন্টিন থেকে তিনজন, হোটেল শয়ন বিলাশ থেকে একজন ও হোটেল ড্রিম গার্ডেন থেকে দুইজনসহ মোট আটজনকে ছাড়পত্র দেওয়া হয়।
জানা যায়, গত ২৩ মে দর্শনা চেকপোস্ট দিয়ে ৮৮ জন বাংলাদেশি দেশে প্রবেশ করে। এই ৮৮ জন বাংলাদেশির মধ্যে একজেরন শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। তাকে হাসপাতালে আইসোলেশনে নেওয়া হয়, এছাড়াও শরীরে করোনা উপসর্গ থাকায় তিনজনকে সদর হাসপাতালের করোনা ইউনিটের হলুদ জোনে রাখা হয়। বাকি ৮২ জনকে পুলিশি পাহারায় কুষ্টিয়ায় নেওয়া হয়। গতকাল হাসপাতালের করোনা ইউনিটের হলুদ জোনে থাকা দুজনসহ জেলার নির্ধারিত কোয়ারেন্টাইনে সেন্টার থেকে মোট আটজনের কোয়ারেন্টাইন পূর্ণ হওয়ায় তাঁদেরকে ছাড়পত্র দেওয়া হয়েছে।
এদিকে, গতকাল শনিবার দর্শনা চেকপোস্ট দিয়ে নতুন করে আরও চারজন দেশে প্রবেশ করেছে। নতুন প্রবেশকারী অসুস্থ থাকায় তাকে সদর হাসপাতালের কোয়ারেন্টাইনে নেওয়া হয়েছে। এনিয়ে ১৬ মে থেকে গতকাল পর্যন্ত দর্শনা চেকপোস্ট দিয়ে মোট দেশে ফিরেছে ভারতে আটকেপড়া ৭৫৬ জন। এর মধ্যে ১২জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।
চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান জানান, গত শনিবার ১৪ দিনের কোয়ারেন্টান সম্পন্ন হওয়ায় সদর হাসপাতালের কোয়ারেন্টাইন থেকে দুইজন, নার্সিং ইন্সটিটিউট কোয়ারেন্টিন থেকে তিনজন, হোটেল শয়ন বিলাশ থেকে একজন ও হোটেল ড্রিম গার্ডেন থেকে একজনসহ মোট আটজনকে ছাড়পত্র প্রদান করা হয়েছে। এছাড়া গতকাল দর্শনা চেকপোস্ট দিয়ে নতুন আরও একজন দেশে ফিরেছেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।