চুয়াডাঙ্গা রবিবার , ১৩ ফেব্রুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ভারত থেকে বাংলাদেশে প্রবেশকালে ১০ জন আটক

সমীকরণ প্রতিবেদনঃ
ফেব্রুয়ারি ১৩, ২০২২ ২:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস:
ঝিনাইদহের মহেশপুর উপজেলার পারগোপালপুর গ্রাম থেকে ১০জন বাংলাদেশি নাগরিককে আটক করেছে ৫৮ বিজিবি। আটককৃতরা অবৈধ পথে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করছিল। গতকাল শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে গোপন সুত্রে খবর পেয়ে তাদের আটক করা হয়।
মহেশপুর ৫৮ বিজিবির অতিরিক্ত পরিচালক তসলিম মো. তারেক এক ই-মেইল বার্তায় এ তথ্য নিশ্চিত করেন। আটককৃতারা হলেন, যশোরের কেশবপুর উপজেলার শাহাপুর গ্রামের মো. ইদ্রিস সরদার (৫৫), নুরজাহান বেগম (৫০), একই উপজেলার চিংড়ি বাজার গ্রামের রফিক মোড়ল (৫০), বেনাপোলের গাতীপাড়া গ্রামের মো. রেজাউল ইসলাম (৬০), শার্শা উপজেলার রামপুর গ্রামের খাইরুল ইসলাম (৩৪), দাউদখালী গ্রামের মো. আবুল কালাম (৩৫), পাবনার চাটমোহর উপজেলার কচুগাড়ি গ্রামের মো. শাহরিয়ার ইসলাম (২০), নড়াইলের পেড়লি গ্রামের মুরছালিনা বেগম (২৯) ও বাগেরহাটের স্মরণখোলা উপজেলার খেন্তাকাটা গ্রামের মো. শাহীন মিয়া (২৮)। অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করার অপরাধে তাদের বিরুদ্ধে মহেশপুর থানায় মামলা হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।