চুয়াডাঙ্গা সোমবার , ১২ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ভাইয়ের মৃত্যুর খবরে মারা গেলেন বোনও

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ১২, ২০২২ ৯:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

ঝিনাইদহ অফিস: ভাইয়ের মৃত্যু খবর শুনে বোনও ঢলে পড়লেন মৃত্যুর কোলে। এ এক হৃদয় বিদারক ঘটনা। দুই পরিবারে এখন শোকের ছায়া। কোনোভাবেই থামছে না কান্নার রোল। ঘটনাটি ঘটেছে ঝিনাইদহের মহেশপুর উপজেলার ভালাইপুর গ্রামে।

গ্রামবাসী জানায়, গত শনিবার রাত সাড়ে আটটার দিকে ভাইয়ের মৃত্যুর খবর পান মহেশপুর উপজেলার ভালাইপুর গ্রামের শামছুল ইসলামের স্ত্রী রশিদা খাতুন। তাঁর ভাই যশোরের চৌগাছা উপজেলার চাঁনপাড়া গ্রামের ফসিয়ার রহমান হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। খবরটি মুঠোফোনে শোনামাত্রই রশিদা খাতুন জ্ঞান হারিয়ে ফেলেন। দ্রুত তাঁকে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। গতকাল রোববার বেলা ১১টার দিকে ভাই ফসিয়ার রহমানের দাফন সম্পন্ন হয় নিজ গ্রামে।

অন্যদিকে ভাইয়ের দাফনের তিন ঘণ্টা পর বোন রশিদার দাফন হয় মহেশপুর উপজেলার ভালাইপুর গ্রামের পারিবারিক গোরস্থানে। কয়েক ঘণ্টার ব্যবধানে ভাই ও বোনের মৃত্যুতে দুই পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। খবরটির সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয় এসবিকে ইউনিয়ন পরিষদের মেম্বার বাবলুর রহমান।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।