চুয়াডাঙ্গা শনিবার , ২৯ জুলাই ২০১৭

বড়শলুয়া নিউ মডেল কলেজে জেলা ছাত্রলীগের সম্পাদক ও যুগ্ম সম্পাদককে সংবর্ধনা : ছাত্রলীগের ইতিহাস বাদ দিয়ে বাংলার ইতিহাস লেখা সম্ভব নয়

সমীকরণ প্রতিবেদন
জুলাই ২৯, ২০১৭ ৪:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

হিজলগাড়ী/ তিতুদহ প্রতিনিধি: বাংলাদেশের ইতিহাস লিখতে হলে আগে ছাত্রলীগের ইতিহাস লিখতে হবে। ছাত্রলীগের ইতিহাস বাদ দিয়ে বাংলার ইতিহাস লেখা সম্ভব নয়। ৫২’র ভাষা আন্দোলন থেকে শুরু করে ৭১’র মহান মুক্তিযুদ্ধ সর্বক্ষেত্রে ছাত্রলীগের রয়েছে গৌরবোজ্জল ইতিহাস। বর্তমান জেলা ছাত্রলীগকে সুসংগঠিত করার মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। দলের মধ্য ঘাপটি মেরে থাকা বিএনপি জামায়াত গুপ্তচরদের প্রতিহত করতে হবে। গতকাল চুয়াডাঙ্গা সদরের বড়শলুয়া নিউ মডেল কলেজ মাঠে নবগঠিত নেহালপুর, বেগমপুর ও তিতুদহ ইউনিয়ন ছাত্রলীগের যৌথ আয়োজনে চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও যুগ্ন সাধারণ সম্পাদককে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে উপরোক্ত কথাগুলো বলেন চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জানিফ।
বেগমপুর ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক রাসেল হোসেনের সভাপত্বিতে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হুসাইন জ্যাকি। প্রধান বক্তা ছিলেন চুয়াডাঙ্গা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম পারভেজ সজল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাফিজুর রহমান মাফি, সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, জেলা ছাত্রলীগের সদস্য গাজী ইমদাদুল হক সজল, পৌর ছাত্রলীগের দপ্তর সম্পাদক শেখ সামি তপু, সদর থানা ছাত্রলীগ নেতা ছোট জুয়েল।
আরো উপস্থিত ছিলেন তিতুদহ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহ্বায়ক আব্দুল কুদ্দুস, বেগমপুর ইউনিয়ন যুবলীগ নেতা শহিদুল ইসলাম শহীদ, তিতুদহ ইউনিয়ন ছাত্রলীগ নেতা বিপুল, পলাশ, ফরিজুল, ফিরোজ, সবুজ, জুয়েল রানা, শোভন, ইরফান, নেহালপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা খাইরুল ইসলাম, সুলতান মাহমুদ, রিপন, ইসমাইল বেগমপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা খাইরুল ইসলাম প্রমূখ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করে তিতুদহ ইউনিয়ন ছাত্রলীগের অন্যতম নেতা মোমিনুল ইসলাম রাজু।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।