চুয়াডাঙ্গা শনিবার , ১৮ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

ব্রিটেনে করোনায় ২৪ ঘণ্টায় আরও ৮৮৮ জনের মৃত্যু !

taponcc
এপ্রিল ১৮, ২০২০ ১০:০৩ অপরাহ্ণ
Link Copied!

Girl in a jacket

মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৮৮৮ জন মৃত্যুবরণ করেছেন বলে জানিয়েছে ডিপার্টমেন্ট অফ হেলথ এন্ড স্যোশাল কেয়ার। মোট মৃতের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ১৫,৪৬৪ জন। গতকাল শুক্রবার জানানো হয়, এর আগের ২৪ ঘণ্টায় মৃত্যুবরণ করেছিলেন ৮৪৭ জন।

এদিকে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৫,৫২৬ জন। গতকাল শুক্রবার ছিলো ৫, ৫৯৯ জন। গত বৃহস্পতিবার ছিলো ৪, ৬১৮। মোট আক্রান্তের সংখ্যা হচ্ছে ১ লাখ ১৪ হাজার ২১৭ জন।

তবে স্কাই নিউজ নিউজে দেখা যায় গত ২৪ ঘণ্টায় ব্রিটেনের ইংল্যান্ডে মৃত্যুবরণ করেছেন ৭৮৪ জন, স্কটল্যান্ডে মৃত্যুবরণ করেছেন ৫৬, ওয়েলসে ২৮ জন এবং উত্তর আয়ারল্যান্ডে ১৭ জন। মোট হিসেব করলে দেখা যায় ৮৮৫ জনের মৃত্যু হয়েছে।

ডিপার্টমেন্ট অফ হেলথ এন্ড স্যোশাল কেয়ার দেয়া তথ্য মতে, গতকাল শুক্রবার ৮৪৭ জন, বৃহস্পতিবার ছিলো ৮৬১, বুধবার ছিলো ৭৬১ জন, মঙ্গলবার ছিলো ৭৭৮ জন, সোমবার ৭১৭ জন। মোট মৃতের সংখ্যা গিয়ে দাড়িঁয়েছে ১৫,৪৬৪ জন।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।