চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১২ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ব্যাংক থেকে ফেরার পথে নারীর লাখ টাকা ছিনতাই

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ১২, ২০২১ ৯:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস:
ব্যাংক থেকে টাকা তুলে রাস্তা পার হওয়ার সময় পারভিন খাতুন নামের এক নারীর কাছ থেকে এক লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই নারী বারবার জ্ঞান হারিয়ে ফেলছিলেন। সাথে থাকা ১১ বছরের ছেলে মাকে জ্ঞান ফেরানোর চেষ্টা করছিল। ঘটনাটি গটেছে গতকাল সোমবার বেলা ১১টার দিকে ঝিনাইদহ সোনালী ব্যাংক শাখার সামনে। পারভিনা খাতুন হরিণাকুণ্ডু উপজেলার রথখোলা গ্রামের বাবলুর রশিদের স্ত্রী।
প্রত্যাক্ষদর্শী সূত্রে জানা গেছে, পারভিনা খাতুন বোরকা পরিহিত অবস্থায় ব্যাংকের সামনে রাস্তা পার হচ্ছিল। এমন সময় কয়েক জন দুর্বৃত্ত এসে তাঁকে ঘিরে ফেলে এবং মহিলার সাথে ধস্তাধস্তি করে। লোকজন ঘটনাস্থলে পৌঁছানের আগেই দুর্বৃত্তরা পালিয়ে যায়। ওই মহিলা তখন বলতে থাকেন তার কাছ থেকে টাকা ছিনতাই হয়ে গেছে। মহিলাটি কাঁদতে কাঁদতে আবার ব্যাংকে প্রবেশ করেন এবং বার বার মুর্ছা যান।
মহিলার ছেলে শিশু জিহাদ জানান, ‘সকালে আমি মায়ের সাথে ঝিনাইদহ সোনালী ব্যাংকে টাকা উঠাতে আসি। পরে ব্যাংক থেকে দুই লাখ তিন হাজার ৪৬০ টাকা তুলে ব্যাংক থেকে নিচে নেমে রাস্তা পার হওয়ার সময় মুখে মাস্ক পড়া ৪-৫ জন লোক আমাদের ঘিরে ধরে এবং ব্যাগের মধ্যে থেকে কিছু টাকা ছিনিয়ে নেয়। পরে আমরা গুনে দেখি এক লাখ টাকার একটি বান্ডেল নেই।’
পারভিনার ভাসুর হুমায়ুন কবীর জানান, ‘আমি খবর পেয়ে ব্যাংকে এসে দেখি পারভিনা বারবার অজ্ঞান হয়ে পড়ছেন।’ সোনালী ব্যাংক ঝিনাইদহ শাখার ম্যানেজার জাকির হোসেন জানান, ওই মহিলা ১১টার দিকে ব্যাংক থেকে টাকা উত্তোলন করে নিয়ে যান। এর কিছুক্ষণ পর তিনি আবার ব্যাংকের ফিরে এসে আমাদের জানান তাঁর টাকা ছিনতাই হয়েছে। একথা বলেই তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। তাঁকে ব্যাংকের একটি রুমে রেখে আমরা পুলিশকে বিষয় সম্পর্কে অবগত করি।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।