চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৩ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বেপরোয়া গতির কিশোর মোটরসাইকেল চালকদের বিরুদ্ধে পুলিশের অভিযান

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ২৩, ২০২২ ৮:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:

চুয়াডাঙ্গায় বেপরোয়া গতির কিশোর মোটরসাইকেল চালকদের বিরুদ্ধে অভিযান চালিয়ে বেশ কয়েকজনকে জরিমানা করেছে সদর থানার পুলিশ। গতকাল বুধবার বিকেল পাঁচটার পর থেকে কলেজ রোড, কোর্ট রোডসহ শহরের বেশ কিছু গুরুত্বপূর্ণ স্থানে অভিযান পরিচালনা করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, চুয়াডাঙ্গা পৌর এলাকার বিভিন্ন স্থানে বেপরোয়াভাবে দ্রুতগতির কিশোর মোটরসাইকেল চালকদের আনাগোনা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। ফলে এসব কিশোর মোটরসাইকেল চালকদের কারণে প্রায়ই ঘটছে ছোট-বড় অনেক দুর্ঘটনা। এসব দুর্ঘটনায় কিশোর চালকরা যেমন ক্ষতির শিকার হচ্ছে, তেমনি সড়কের সাধারণ পথচারী থেকে শুরু করে স্কুল-কলেজগামী শিক্ষার্থীদের নিরাপত্তার বিষয়টিও হুমকির মুখে পড়েছে।

এ ধরণের বেপরোয়া গতির কিশোর মোটরসাইকেল চালকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে মাঠে নেমেছে সদর থানার পুলিশ। গতকাল চুয়াডাঙ্গা ট্রাফিক পুলিশের সহযোগিতায় সদর থানার পুলিশ কলেজ রোড, কোর্ট রোডসহ শহরের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে অভিযান পরিচালনা করেন। এসময় মোটরসাইকেলের কাগজ, ড্রাইভিং লাইসেন্স, হেলমেট পরিধানসহ নানা অপরাধে বেশ কয়েকজন মোটরসাইকেল চালককে জরিমানা করা হয়।

অভিযানে নেতৃত্বদানকারী চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাব্বুর রহমান বলেন, চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার জাহিদুল ইসলামের প্রত্যাক্ষ দিকনির্দেশনায় কিশোর গ্যাং প্রতিরোধ ও বেপরোয়াভাবে দ্রুতগতিতে যানচলাচল প্রতিরোধের লক্ষ্যে নিয়মিত অভিযান পরিচালনা করা হয়। তিনি আরও বলেন, এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।