চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১৬ আগস্ট ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বেগম খালেদা জিয়ার ৭৩ তম জন্মদিন পালন

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ১৬, ২০১৮ ৮:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা ও মেহেরপুরে দোয়া ও মিলাদ মাহফিলের মধ্যদিয়ে
ডেস্ক রিপোর্ট: চুয়াডাঙ্গা ও মেহেরপুরসহ সারা দেশে দোয়া ও মিলাদ মাহফিলের মধ্যদিয়ে বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ৭৩ তম জন্মদিন পালিত হয়েছে।
প্রেসবিজ্ঞপ্তিতে জানা গেছে- দোয়া ও মিলাদ মাহফিলের মধ্যদিয়ে তিন বারের সাবেক প্রধানমন্ত্রী, দেশনেত্রী বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ৭৩ তম জন্মদিন পালন করেছে চুয়াডাঙ্গা জেলা বিএনপি। গতকাল বুধবার ১৫ আগষ্ট সন্ধ্যা ৭টায় রজব আলী সুপার মার্কেটস্থ চুয়াডাঙ্গা জেলা বিএনপির কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সিরাজুল ইসলাম মনির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য ও সাবেক ছাত্রনেতা শরীফুজ্জামান শরিফ। জেলা জাসাসের সাধারণ সম্পাদক সেলিমুল হাবিব সেলিমের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি রাফাতুল্লাহ মহলদার, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাবলু, সহ-সভাপতি খাইরুল ইসলাম, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিকুল ইসলাম পিটু, পৌর বিএনপির যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক আশাদুল হক বটুল, খাদিম পুর ইউনিয়ন বিএনপির সভাপতি শেরেগুল ইসলাম বিশ্বাস, মনসুর আলী, আব্দুল ওহাব, মহসিন আলী, মাসুদ রানা আপেল, জেলা তরুণ দলের আহ্বায়ক মাবুদ সরকার, তুহিন ইসলাম, আব্দুস সালাম, সাবেক ছাত্রনেতা হাসানুজ্জামান হাসান, এরশাদ আলী, শাহা জামাল, রফিক উদ্দীন, রহিম, রাজিব হাসান, সামাদ, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আমানউল্লাহ আমান, আরিফ আহমেদ শিপ্লব, ছাত্রদল নেতা শাকিল আহম্মেদ নাঈম, সোহেল সিদ্দিক, নিশান আহমেদ, পিয়াস, প্রমুখ।


অপরদিকে, প্রেসবিজ্ঞপ্তিতে জানা গেছে- বেগম খালেদা জিয়ার ৭৩ তম জন্মবার্ষিকীতে তাঁর নিঃশর্ত মুক্তি ও রোগ মুক্তি কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বেলা ১টায় জেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন মেহেরপুর জেলা বিএনপির সভাপতি মাসুদ অরুন। বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুর রহমান, ইলিয়াছ হোসেন, পৌর বিএনপির জাহাঙ্গীর বিশ্বাস প্রমুখ। দোয়া পরিচালনা করেন মাওলানা রাজিবুল হাসান রনি ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।