বেগম খালেদা জিয়ার সুস্থতা ও তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করে চুয়াডাঙ্গায় ছাত্রদলের ইফতার বিতরণ

15

সমীকরণ প্রতিবেদক:
সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক দেশনায়ক তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করে দোয়া ও অসহায় দুস্থদের মধ্যে ইফতার বিতরণ করা হয়েছে। চুয়াডাঙ্গা পৌর ছাত্রদলের আহ্বায়ক কৌশিক আহমেদ রানা ও সদস্যসচিব মাজেদুল আলম মেহেদীর নেতৃত্বে গত শনিবার আসরের নামাজের পর ভিজে সরকারি উচ্চবিদ্যালয় প্রাঙ্গণে এই কর্মসূচির আয়োজন করা হয়।
অনুষ্ঠানে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার দ্রুত সুস্থতা ও বন্দীদশা থেকে মুক্তি কামনা করা হয় এবং দেশনায়ক তারেক রহমানের দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন জেলা ছাত্রদলের ধর্মবিষয়ক সম্পাদক আবু সুফিয়ান ও সহ-ধর্মবিষয়ক সম্পাদক জুনাইদ ইবনে সর্দারি লিখন। দোয়া শেষে ছাত্রদলের নেতৃবৃন্দ কোর্ট মোড়, শহীদ হাসান চত্বর, নিউ মার্কেট মসজিদের সামনে, রেলবাজার, রেল স্টেশন ও কলেজ মোড়ে প্রায় দুই শতাধিক অসহায় ও দুস্থদের মধ্যে ইফতার বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পৌর ছাত্রদলের আহ্বায়ক কৌশিক আহমেদ রানা, সদস্যসচিব মাজেদুল আলম মেহেদী, সদর উপজেলা ছাত্রদলের সদস্যসচিব মাহবুবুর রহমান মাহবুব, সরকারি কলেজ ছাত্রদলের সদস্যসচিব সাইমুম আরাফাত, পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সাহেদ সিদ্দিকী সোহেল, যুগ্ম আহ্বায়ক মোস্তাফিজুর রহমান, যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম সৌরভ, যুগ্ম আহ্বায়ক মাহফুজ আহমেদ, যুগ্ম আহ্বায়ক আশিকুর রহমান, কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আবু বক্কর, পৌর ছাত্রদলের সদস্য রিমন, শাহরুখ, আরমান, মিল্টন, অনিক, শহীদ জিয়া ছাত্র পরিষদের জেলা যুগ্ম সম্পাদক রাকিব উদ্দীন, সংগীত আহমেদ, ছাত্রনেতা সাজু, হৃদয়, হাসান, সায়েম, লোকমান, আকাশ ও উচ্ছ্বাস।