চুয়াডাঙ্গা রবিবার , ২২ জুলাই ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বৃষ্টির গানে মডেল তমা মির্জা

সমীকরণ প্রতিবেদন
জুলাই ২২, ২০১৮ ১১:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

বিনোদন ডেস্ক: বৃষ্টি নিয়ে গান অনেক শ্রোতারই পছন্দ। আর সেই গান যদি ভিডিও আকারে তৈরি করেন কোনো নির্মাতা তাহলে তো আর কোনো কথাই নেই। বৃষ্টি নিয়ে এমনই একটি গানে মডেল হয়েছেন চলচ্চিত্রের পরিচিত মুখ তমা মির্জা। এমনটিই জানালেন এই অভিনেত্রী। তমা মির্জা নতুন এই মিউজিক ভিডিও নিয়ে জানান, গত বছর গানটির শুটিং করেছি। তবে দীর্ঘ সময় পর ভিডিওটি প্রকাশ হলো।
গানের শিরোনাম ‘তোমার আকাশ’। সংগীতশিল্পী মোহাম্মদ শোয়েবের গানে আমার সঙ্গে সৌমিক আহমেদ মডেল হিসেবে কাজ করেছেন। গানটির ভিডিও গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে সম্প্রতি প্রকাশ হয়েছে। রোমান্টিক গানটির প্রথম লাইনগুলো হলো ‘আমার আকাশ মেঘে ঢাকা, সব চাওয়ায় তোমায় রাখা, মন কি যে চায়, বেঁধে রাখা দায়, আজ বরষায়, মন ভিজে যায়, হায়’। কাজটি করে বেশ ভালো লেগেছে আমার। গানটি প্রকাশের পর বেশ ভালো সাড়াও পাচ্ছি। ‘আমার আকাশ’ শিরোনামের গানটির কথাগুলো লিখেছেন গীতিকার আসিফ ইকবাল। গানটির সুর ও সংগীতায়োজনে ছিলেন অটামনাল মুন। ভিডিওটি পরিচালনা করেছেন রাজ চিন্ময়ী।

Girl in a jacket

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।