চুয়াডাঙ্গা রবিবার , ৫ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

বৃদ্ধ নারীর মর্মান্তিক মৃত্যু, আহত ৫

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ৫, ২০২১ ৮:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

আলমডাঙ্গায় আলমসাধু ও ইজিবাইকের মুখোমুখী সংঘর্ষ
আলমডাঙ্গা অফিস:
আলমডাঙ্গা উপজেলার নগর বোয়ালিয়ায় কলা বোঝাই আলমসাধু ও ইজিবাইকের মুখোমুখী সংঘর্ষে এক বৃদ্ধ নারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ইজিবাইক চালকসহ পাঁচজন। গতকাল শনিবার বেলা ১১টার দিকে হাটবোয়ালিয়া-চুয়াডাঙ্গা সড়কের নগর বোয়ালিয়া গ্রামের কবরস্থানের নিকট এ দুর্ঘটনা ঘটে।
জানা গেছে, চুয়াডাঙ্গা-আলমডাঙ্গার ভালাইপুর মোড় থেকে ইজিবাইক চালক উপজেলার বড় বোয়ালিয়া গ্রামের মোশারফ হোসেনের ছেলে বিল্লাল হোসেন (৬০) হাটবোয়ালিয়ায় আসছিলেন। পথের মধ্যে হাটবোয়ালিয়ায় আসার জন্য নান্দবার গ্রামের মৃত ইয়ামিন আলীর স্ত্রী মনোয়ারা বেগম (৬০), ভাঙবাড়িয়া থেকে উপজেলার ভান্ডারে গ্রামের নুরুল হকের স্ত্রী রুলিয়া খাতুন (৬০), একই গ্রামের ইসরাফ আলীর স্ত্রী রেহেনা খাতুন (৪৫), ভোগাইল বগাদীর আমিরুল ইসলামের স্ত্রী আফরোজা খাতুন (৫৫) ও উপজেলার কেশবপুর গ্রামের জিনারুল শিশুকন্যা মাহমুদা খাতুন (৬) ওই ইজিবাইকে ওঠে। ইজিবাইকটি নগর বোয়ালিয়া গ্রামের কবরস্থানের নিকট পৌঁছালে হাট বোয়ালিয়া থেকে চুয়াডাঙ্গার দিকে যাওয়া দ্রুতগতির একটি কলা বোঝাই আলমসাধুর সাথে ইজিবাইকের মুখোমুখী সংঘর্ষ হয়। এসময় ইজিবাইকে থাকা সকল যাত্রী মারাত্মক আহত হন।
স্থানীয় লোকজন আহত অবস্থায় সকলকে উদ্ধার করে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সকলকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নান্দবার গ্রামের বৃদ্ধা মনোয়ারা বেগমকে মৃত বলে ঘোষণা করেন। আহতদের মধ্যে রুলিয়া খাতুনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। গতকাল সন্ধ্যায় নিহত বৃদ্ধ মনোয়ারা বেগমের লাশ নিজ গ্রামে দাফন করা হয়েছে।
এ ব্যাপারে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর কবীর বলেন, আলমডাঙ্গার নগর বোয়ালিয়ায় কলা বোঝাই আলমসাধু ও ইজিবাইকের মুখোমুখী সংঘর্ষে মনোয়ারা বেগম নামের এক বৃদ্ধ নারী নিহত হয়েছেন। আহত হয়েছেন ইজিবাইক চালকসহ পাঁচজন। কলা বোঝাই আলমসাধু ও ইজিবাইক পুলিশের হেফাজতে রয়েছে। নিহত বৃদ্ধ মনোয়ারা বেগমের পরিবারের পক্ষ থেকে কোনো মামলা না করার আবেদন করায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। কিন্তু আহত অন্যরা কোনো অভিযোগ করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।