চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৩ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

বৃদ্ধাকে হুইল চেয়ার দিলেন এসপি জাহিদ

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ৩, ২০২১ ৮:২০ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদন:
তারাদেবী ফাউন্ডেশনের সহযোগিতায় শারীরিক প্রতিবন্ধী আতিয়ার রহমানকে হুইল চেয়ার প্রদান করছেন পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম। বাংলাদেশ পুলিশ পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন প্রকার উন্নয়ন, সামাজিক, মানবিক ও উৎসাহমূলক কার্যক্রমে ভূমিকা রেখে চলেছেন তিনি। তারই অংশ হিসেবে পুলিশ সুপার জাহিদুল ইসলাম সামাজিক দায়বদ্ধতা থেকে একের পর এক গণমুখী কার্যক্রম গ্রহণ করছেন।
জানা যায়, আতিয়ার রহমান চুয়াডাঙ্গা পুলিশ সুপারের নিকট একটি হুইল চেয়ার প্রাপ্তির জন্য আকুল আবেদন করেন। পুলিশ সুপার বিষয়টি আত্মস্থ করে শারীরিক প্রতিবন্ধী আতিয়ার রহমানকে হুইল চেয়ার প্রদানের আশ্বাস দেন। গতকাল সোমবার বেলা ১১টার দিকে চুয়াডাঙ্গা জেলার কৃতী সন্তান বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্যবিষয়ক উপ-কমিটির সদস্য ও ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা তাঁর মায়ের নামে প্রতিষ্ঠিত ‘তারাদেবী ফাউন্ডেশন’-এর সহযোগিতায় শারীরিক প্রতিবন্ধী আতিয়ার রহমানকে (৫৮) পুলিশ সুপারের মাধ্যমে একটি হুইল চেয়ার প্রদান করেন।
এসময় আতিয়ারের মুখে কৃতজ্ঞতার এক অকৃত্রিম হাসি ফুঁটে ওঠে। ইতোপূর্বে দর্শনা থানার গড়াইটুপি গ্রামের আনারুল, আলমডাঙ্গার গোপীনগর গ্রামের সুবিধাবঞ্চিত খায়রুন নেছা, দামুড়হুদার রামনগর গ্রামের জন্মগত শারীরিক প্রতিবন্ধী মোছা. রাফিয়া খাতুনকে পুলিশ সুপারের উদ্যোগে হুইল চেয়ার প্রদান করা হয়।
পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, সমাজের সর্বস্তরের সামর্থ্যবান মানুষ যদি অসহায় সুবিধাবঞ্চিতদের দিকে একটু সুদৃষ্টি দেয়, তাহলে আমাদের সমাজে সুবিধাবঞ্চিতদের মুখেও হাসি ফোঁটানো সম্ভব। এসময়ে তিনি আইনশৃঙ্খলা রক্ষাসহ সকল বিষয়ে চুয়াডাঙ্গা জেলাবাসীর সহযোগিতা কামনা করেন।
এসময় উপস্থিত ছিলেন তারাদেবী ফাউন্ডেশনের নির্বাহী কর্মকর্তা আলমগীর শিপলু, ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) রজিবুল ইসলাম রাজ, উইমেন সাপোর্ট সেন্টারের সহকারী উপপরিদর্শক (এএসআই) মিতা রানী প্রমুখ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।