চুয়াডাঙ্গা বুধবার , ৯ আগস্ট ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

“বৃক্ষ রোপন করে যে, সম্পদশালী হয় সে” শ্লোগানে : ঝিনাইদহে বৃক্ষ মেলা সমাপ্ত ও পুরস্কার বিতরণ

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ৯, ২০১৭ ৭:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহ অফিস: “বৃক্ষ রোপন করে যে, সম্পদশালী হয় সে” এ শ্লোগানকে সামনে রেখে গত ২৩ জুলাই জেলা প্রশাসন, কৃষি সম্পসারণ অধিদপ্তর ও বন বিভাগের আয়োজনে শহরের পুরাতন ডিসি কোর্ট চত্বরে ১৫ দিন ব্যাপী বৃক্ষ মেলার সমাপনী ও পুরুস্কার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে শহরের পুরাতন ডিসি কোর্ট মুক্তমঞ্চে আলোচনা সভা ও পুরস্কার বিতরণীর মধ্যে দিয়ে শেষ হয় এই বৃক্ষ মেলা।
জেলা প্রশাসক জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও শৈলকুপা-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই (এমপি)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের ভারপ্রাপ্ত উপ-পরিচালক ড. খান মোহাম্মদ মনিরুজ্জামান, বন কর্মকর্তা নজরুল ইসলাম মিয়াজী।
অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা অতিরিক্ত কৃষি অফিসার আনিসুজ্জামান খান। আলোচনা সভা শেষে মেলায় অংশগ্রহণকারী ৫টি শ্রেষ্ট স্টল মালিকদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কৃত করা হয় তাসীম নার্সারি, শাহ নার্সারী, এম এম নার্সারী, বনায়ন নার্সারী এবং এইড ফাউন্ডেশনকে। এছাড়া বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার প্রাপ্ত কৃষক গ্রীন চাষী ইদ্রিস আলী, আলতাফ হোসেন, মর্জিনা বেগম, হেলাল উদ্দিন ও ফারজানা ববি এবং হরিপদ কাপালীর পুত্রবধু সুষমা কাপালীকে সম্মানিত করা হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।