চুয়াডাঙ্গা রবিবার , ২ অক্টোবর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বুবলীর বাচ্চা নিয়ে প্রশ্ন করতেই ক্ষেপে গেলেন ঝন্টু

সমীকরণ প্রতিবেদনঃ
অক্টোবর ২, ২০২২ ৯:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

বিনোদন প্রতিবেদন: ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বুবলীর মা হওয়ার খবরে সরগরম দেশের চলচ্চিত্রাঙ্গন। বুবলী-শাকিব খান-অপু বিশ্বাস এই ত্রিমুখী আলোচনায় মুখর নেটিজেন থেকে শুরু করেন তাদের ভক্ত-শুভাকাঙক্ষীরাও। আর এই বিষয়ে ইউটিউবাররা জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক দেলোয়ার জাহান ঝন্টুর কাছে গিয়ে বিতর্কিত কিছু জানতে চেয়েছিলেন। কারণ ঝন্টুর উত্তপ্ত কথাবার্তা সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ ভাইরাল হয়। তবে এবার উল্টাপাল্টা কিছু বলেননি ঝন্টু। বরং এ বিষয়ে প্রশ্ন করায় ইউটিউবারের ওপর রীতিমতো ক্ষেপে গিয়েছেন এই বর্ষীয়াণ নির্মাতা। বুবলীর সন্তান প্রসঙ্গে প্রশ্ন করতেই ক্ষেপে গিয়ে ঝন্টু বলেন, ‘বুবলীর পেটে কার বাচ্চা এটা নিয়ে তোমাদের এত মাথাব্যথা কেন। তুমি কি ওকে ভালোবাসতা? তুমি কি ওকে বিয়ে করবা যে বাচ্চা হয়ে গেছে আমি জানতে চাই এবং তাকে ত্যাগ করব-এটা? তোমার এত মাথাব্যথা কেন, কেন তোমরা মানুষজনকে শোনাতে চাও? দর্শকরা এগুলো শুনলে তো ওর ছবি দেখবে না। আমরা একটা ভালো নায়িকা থেকে বঞ্চিত হব।’ তিনি আরও বলেন, ‘দর্শক নায়ক-নায়িকাদের স্বপ্নের মানুষ বলে মনে করে। এসব মনে করে বলে তারা নায়ক-নায়িকাদের সিনেমা দেখতে হলে যায়। এ স্ক্যান্ডালগুলো ছড়িয়ে পড়লে ওদের ইমেজের ক্ষতি হয়। ইমেজের ক্ষতি হলে দর্শক আর সিনেমা হলে যেতে চায় না। এ জন্য ওরা এগুলোকে গোপন করতে চায়। ওদের অ্যাঙ্গেল থেকে এটা ঠিক আছে।’

উল্লেখ্য, সম্প্রতি বেবিবাম্পের ছবি পোস্ট করে হইচই ফেলে দেন নায়িকা বুবলী। সন্তানের বাবা কে? সন্তান আদৌ জন্ম হয়েছে কিনা এ বিষয়ে উঠে প্রশ্ন। শাকিব খান ও শবনম বুবলীকে নিয়ে অনেক গুঞ্জনই ডালপালা মেলে। সব গুঞ্জন উড়িয়ে তারা দুজনেই শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে ছেলের ছবি প্রকাশ করেন। জানান, তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর।

Girl in a jacket
Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।