চুয়াডাঙ্গা রবিবার , ১২ মে ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

বিয়ে না করেই বাবা হচ্ছেন সালমান খান!

সমীকরণ প্রতিবেদন
মে ১২, ২০১৯ ৯:১১ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক:
বিয়ে না করেই বাবা হচ্ছেন বলিউড ভাইজান খ্যাত সুপারস্টার সালমান খান। তিনি জীবনের ৫৩টি বসন্ত পার করলেও মালাবদল করেননি এখনো। তবে এবার তিনি আমির খান, করণ জোহর, তুষার কাপুর ও শাহরুখ খানের মতো সারোগেসির (কৃত্রিমভাবে কোনো নারীর জরায়ুতে শুক্রাণু স্থাপন) মাধ্যমে বাচ্চা নেওয়ার চিন্তা করছেন। সাল্লুর এমন সিদ্ধান্ত সবাইকে অবাক করে দিয়েছে বি-টাউনে। ভারতীয় গণমাধ্যমকে তিনি আগেই জানিয়েছিলেন, যদি কখনো বিয়ে করি তবে; তা করবো শুধু সন্তান নেওয়ার কারণে।’ নিকট আত্মীয়দের কাছে জানা যায়, এখনও বিয়ের জন্য ‘প্রস্তুত নন’ সালমান; তাই সারোগেসির মাধ্যমে সন্তান নেওয়ার কথা ভাবছেন তিনি। সারোগেসির মাধ্যমে সন্তান নেওয়ায় বলিউডে সালমানই প্রথম নন। এরআগে এভাবে সন্তান নিয়ে আমির খান, শাহরুখ খান, করন জোহরের মতো তারকারাও।
এদিকে, আগামী ৫ জুন এই অভিনেতার বড় বাজেটের চলচ্চিত্র ‘ভারত’ মুক্তি পাচ্ছে, যাতে তার নায়িকা হিসেবে রয়েছেন পুরনো প্রেমিকা ক্যাটরিনা কাইফ। এ ছবিতে ক্যাটরিনার অভিনয় করাকে কেন্দ্র করে তাদের প্রেম জোড়া লাগার গুঞ্জনও উঠেছে বলিউডে। এছাড়া চলতি বছরের শেষের দিকে ‘দাবাং ৩’ নিয়ে ভক্তদের সামনে হাজির হবেন তিনি। খবর টাইমস অব ইন্ডিয়ার।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।