চুয়াডাঙ্গা রবিবার , ৫ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বিস্ফোরণের পর পাওয়া যাচ্ছে না ৩ ফায়ার সার্ভিস কর্মীকে

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ৫, ২০২২ ২:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে আগুন লাগার পর ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় এখন পর্যন্ত ফায়ার সার্ভিসের ২১ জন কর্মী আহত হয়েছেন ও তিনজন নিখোঁজ রয়েছেন। শনিবার (৪ জুন) রাত সাড়ে ৯টার দিকে এ আগুনের ঘটনা ঘটে।

চট্টগ্রাম ফায়ার সার্ভিস কন্ট্রোল রুমের ডিউটি অফিসার এম এ কফিল উদ্দীন বলেন, ঘটনাস্থলে আমাদের ১৩টি ইউনিট কাজ করছিল। ফায়ার ফাইটাররা কাছ থেকে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছিলেন। তখনই বিস্ফোরণ ঘটে। এ পর্যন্ত ২১ জন ফায়ার ফাইটারের আহত হওয়ার খবর এসেছে। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। গুরুতর আহত কয়েকজনকে সিএমএইচে নেওয়া হচ্ছে।

তিনি বলেন, আহতের সংখ্যা বাড়তে পারে। কনটেইনারে রাসায়নিক ছিল বলে আমরা ধারণা করছি। তবে ঠিক কী রাসায়নিক ছিল, সে সম্পর্কে নিশ্চিত হতে পারিনি। আহত কয়েজনের অবস্থা গুরুতর।

সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার রুবেল রানা ঢাকা পোস্টকে বলেন, রাত ২টা পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আসেনি। আশপাশের ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনাস্থলে যাচ্ছে। ফায়ার ফাইটারদের অনেকে আহত হয়েছেন। অনেকে নিখোঁজ রয়েছেন। এপর্যন্ত ৩ জন ফায়ার ফাইটার নিখোঁজ রয়েছেন। আমাদের কর্মকর্তারা আহতদের দেখতে হাসপাতালে গেছেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।