চুয়াডাঙ্গা রবিবার , ৬ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

বিশ্ব মানবাধিকার দিবস ও প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন উপলক্ষে চুয়াডাঙ্গায় প্রস্তুতি সভা অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ৬, ২০২০ ১০:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদক:
আগামী ১০ ডিসেম্বর বিশ্ব মানবাধিকার দিবস ও ১০ জানুয়ারি বাংলাদেশ মানবাধিকার কমিশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকেলে চুয়াডাঙ্গা শহরের জীবননগর বাসস্ট্যান্ডে সংগঠনের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ মানবাধিকার কমিশন চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি অধ্যক্ষ (অবসরপ্রাপ্ত) মো. কামরুজ্জামানের সভাপতিত্বে প্রস্তুতি সভা সঞ্চালনা করেন কমিটির সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান।
সভায় নির্বাহী সভাপতি অধ্যাপক (অব.) এস এম ইস্রাফিল, যুগ্ম সম্পাদক মো. সফিকুল ইসলাম, ডা. শামীম কবির, আবু জাফর, অর্থ সম্পাদক হাবিল হোসেন জোয়ার্দ্দার, যুগ্ম অর্থ সম্পাদক রমিজুল হক, আইনবিষয়ক সম্পাদক অ্যাড. রফিকুল ইসলাম, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক শাহ আলম সনি, দপ্তর সম্পাদক জাহিদুল হাসান, সাংগঠনিক সম্পাদক আকরাম হোসেন লেলিন, কিশোর কুমার কুণ্ডু, মহিলাবিষয়ক সম্পাদক রেবেকা সুলতানা এবং কার্যনির্বাহী সদস্য আরমান আলী শেখ উপস্থিত ছিলেন।
সভায় আগামী ১০ ডিসেম্বর ৭২তম বিশ্ব মানবাধিকার দিবস যথাযথ মর্যাদায় পালন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। ওইদিন বেলা তিনটায় জেলা কার্যালয়ের সামনে থেকে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। এছাড়া আগামী ১০ জানুয়ারি বাংলাদেশ মানবাধিকার কমিশনের ৩৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভার আয়োজন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। সভায় চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট সোসাইটির নির্বাচনে মানবাধিকার কমিশনের আইনবিষয়ক সম্পাদক অ্যাড. রফিকুল ইসলাম সদস্য পদে বিপুল ভোটে জয়লাভ করায় অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। সমাজকল্যাণবিষয়ক সম্পাদক মঞ্জুর কাদের অসুস্থ থাকায় তাঁর সুস্থতার জন্য সকলের কাছে দোয়া কামনা করা হয়েছে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।