চুয়াডাঙ্গা শনিবার , ১ অক্টোবর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বিশ্বকাপে ভালো করবে বাংলাদেশ, বিশ্বাস মাহমুদউল্লাহর

সমীকরণ প্রতিবেদনঃ
অক্টোবর ১, ২০২২ ৮:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

খেলাধুলা ডেস্ক: গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে মাহমুদউল্লাহ রিয়াদ গিয়েছিলেন বাংলাদেশের অধিনায়ক হিসেবে। আর এবার টি-টোয়েন্টি দল আর বিশ্বকাপ থেকে এখন তিনি অনেক দূরে। টেস্ট থেকে আগেই অবসর নিয়েছেন। টি-টোয়েন্টিতে তাকে নিয়ে আর ভাবছে না বিসিবি। মাহমুদউল্লাহ এখন শুধু ওয়ানডেতেই আছেন। আসন্ন ত্রিদেশীয় সিরিজ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে নেই মাহমুদউল্লাহ রিয়াদ। টি-টোয়েন্টি দলে জায়গা হারানো অভিজ্ঞ ক্রিকেটার অবশ্য হাসিমুখেই শুভকামনা জানালেন দলকে। বিশ্বকাপগামী সতীর্থদের জন্য দোয়া করলেন সাবেক এই টি-টোয়েন্টি অধিনায়ক।

টি-টোয়েন্টি দলে জায়গা হারানোর পর অনেকটা আড়ালেই ছিলেন মাহমুদউল্লাহ। বেশ কিছুদিন পর শুক্রবার (৩০ সেপ্টেম্বর) তাকে প্রকাশ্যে দেখা গেল হকির সৌজন্যে। হকির প্রথম ফ্র্যাঞ্চাইজি আসর ‘হকি চ্যাম্পিয়ন্স ট্রফির’ লোগো উন্মোচন অনুষ্ঠানে অতিথিদের মধ্যে একজন ছিলেন অভিজ্ঞ এই ক্রিকেটার। দেশের শীর্ষ হকি খেলোয়াড়দের সঙ্গে অন্যান্য খেলার তারকা ও বিনোদন জগতের তারকাদের উপস্থিতি ছিল এই আয়োজনে।

মাহমুদউল্লাহর দারুণ স্বতস্ফূর্ত উপস্থিতি দেখা গেল সেখানে। অনুষ্ঠানে মাহমুদউল্লাহ রিয়াদ জানিয়েছেন, বাংলাদেশ বিশ্বকাপে ভালো করবে। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি আরও জানিয়েছেন, আমরা চ্যাম্পিয়নও হতে চাই। মাহমুদউল্লাহ বলেন, প্রত্যাশা তো সবসময়ই থাকে। আমি বিশ্বাস করি, দল ভালো করবে (বিশ্বকাপে)। আমার শুভকামনা সবসময়ই থাকবে। দোয়া করি, আমাদের দল যেন ভালো করে। ‘ তখন তার কাছে জানতে চাওয়া হয়, কতটা ভালো তিনি আশা করেন? জবাবে মাহমুদউল্লাহর পাল্টা প্রশ্ন, ‘আপনাদের প্রত্যাশা কেমন?’ কয়েকজন সাংবাদিক তখন বলেন, ‘চ্যাম্পিয়ন হতে চাই। ‘ তাদের সঙ্গে সুর মিলিয়ে মাহমুদউল্লাহর বক্তব্য, ‘আমিও চাই চ্যাম্পিয়ন হতে, কেন নয়!’

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।