চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৯ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বিরল রোগে আক্রান্ত সাংসদ ছেলুন জোয়ার্দ্দারের সফল অস্ত্রোপচার সম্পন্ন

নিবিড় পর্যবেক্ষণে ভালো আছেন, দোয়া কামনা
সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ১৯, ২০২২ ৯:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের অস্ত্রোপচার সফলভাবে সম্পন্ন হয়েছে। এখন তিনি নিবিড় পর্যবেক্ষণে আছেন, ভালো আছেন। সেখানে ছেলুন জোয়ার্দ্দার এমপির সাথে আছেন তাঁরই ছোট ভাই জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন।

তিনি জানান, নয়াদিল্লির স্যার গংগারাম হাসপাতালে প্রখ্যাত চিকিৎসক (ভাসকুলার সার্জন) ডা. সাত্বেক (উৎ. ঝধঃবিশ) গতকাল সোমবার সকাল ৯টা ৪০ মিনিট থেকে দুপুর ২টা ১০ মিনিট পর্যন্ত সাংসদের অস্ত্রোপচার করেন। তাঁর সফল অস্ত্রোপচার হয়েছে, এখন তিনি পর্যবেক্ষণে আছেন এবং ভালো আছেন। আগামীকাল বুধবার তাঁকে কেবিনে স্থানন্তর করা হবে। রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন আরও জানান, সাংসদ ছেলুন জোয়ার্দ্দার বেশ কিছুদিন থেকে বিরল রোগ অ্যানুউরিজমে (অহবঁৎুংস) ভুগছিলেন।

এদিকে, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগ ও সাংসদ বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের পরিবারে পক্ষ থেকে তাঁর দ্রুত সুস্থতা কামনায় দল-মত নির্বিশেষে সকলের দোয়া কামনা করেছেন। এছাড়াও দৈনিক সময়ের সমীকরণ পরিবার বর্ষীয়ান রাজনীতিক বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপির আশু সুস্থতা কামনা করেছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।