চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১২ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

বিরতিতে মিম

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ১২, ২০২১ ৯:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

বিনোদন ডেস্ক:
কাজ থেকে আপাতত বিরতি নিয়েছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। পরিবার ও স্বজনদের সঙ্গে শারদীয় উৎসব পালন করতে রাজশাহীতে গিয়েছেন এই তারকা। মিম জানান, পূজার সময়টা বছরের অন্য সময়ের চেয়ে অনেকটাই আলাদা তার কাছে। এ সময়টাতে অনেক আত্মীয়স্বজন ও পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হয়। তাই যত ব্যস্ততাই থাকুক না কেন তিনি গ্রামের বাড়ি রাজশাহীতে যাবেনই। বরাবরের মতো এবারো তাই কাজে বিরতি দিয়ে সেখানে চলে গেছেন। মিম বলেন, বছরের বিভিন্ন সময়ে যার যার মতো করে সবাই বাড়িতে যায়। কিন্তু পূজার সময় পরিবারের সবাই একসঙ্গে শেকড়ের টানে গ্রামে আসে।
অনেকদিন যাদের সঙ্গে দেখা হয় না, তাদের সঙ্গে দেখা হয়। কয়েকটা দিন যে কীভাবে পার হয়ে যায় তা টেরই পাই না। এ ছাড়া এবার পরিবার ও আত্মীয়স্বজনের জন্য কেনাকাটা করেছেন মিম। সেই সঙ্গে অনেক উপহারও পেয়েছেন বলে জানালেন। এদিকে, সম্প্রতি মিম নতুন একটি বিজ্ঞাপনের শুটিং শেষ করেছেন। ‘কাল্ব্ রিসোর্ট’-এর সে বিজ্ঞাপনে মিমের সঙ্গী ছিলেন তরুণ অভিনেতা দিদার। এটি পরিচালনা করেছেন তানভীর শেহজাদ। শিগগিরই বিজ্ঞাপনটি প্রচারে আসবে। এর আগে তার নতুন সিনেমা ‘অন্তর্জাল’- ছবির কাজ চলমান রয়েছে। এ সিনেমায় আইটি স্পেশালিস্ট হিসেবে দেখা যাবে মিমকে। এ ছাড়া সবশেষ মিম অভিনীত মুক্তি পাওয়া সিনেমা ‘সাপলুডু’। মুক্তির অপেক্ষায় আছে ‘পরাণ’ ও ‘দামাল’- শিরোনামের সিনেমা।

Girl in a jacket

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।