চুয়াডাঙ্গা রবিবার , ২৭ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

বিভিন্ন মাদকদ্রব্য ও ভারতীয় মহিষ জব্দ

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ২৭, ২০২০ ১০:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা-৬ বিজিবি’র মাদক ও চোরাচালান বিরোধী অভিযান
সমীকরণ প্রতিবেদন:
চুয়াডাঙ্গা ব্যাটালিয়ন (৬ বিজিবি) মাদক ও চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে ভারতীয় ফেনসিডিল, গাঁজা ও মহিষ জব্দ করেছে। গত দুদিন অভিযান চালিয়ে জেলার বিভিন্ন স্থান থেকে এসব মালামাল জব্দ করেন বিজিবি সদস্যরা। বিজিবি জানায়, গতকাল বেলা সাড়ে ১১ টার দিকে সুলতানপুর বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার আব্দুর নূর সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানার অন্তর্গত নাস্তিপুর গ্রামের নাস্তিপুর মাঠ হতে ৩৪ বোতল ভারতীয় ফেরসিডিল আটক করে।
অপর দিকে, গত ২৫ ডিসেম্বর ২০২০ তারিখ বেলা ৩ টার দিকে ঠাকুরপুর বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার জামাল উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানার অন্তর্গত চাকুরিয়া গ্রামের রাস্তার উপর হতে একটি ভারতীয় মহিষ আটক করে। আটককৃত মহিষ দর্শনা কাস্টম্স অফিসে জমা করা হয়েছে। একইদিন বেলা সাড়ে ১১ টার দিকে আনন্দবাস বিওপির টহল কমান্ডার হাবিলদার মশিউর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে মেহেরপুর জেলার মুজিবনগর থানার অন্তর্গত বেলেরঘাট গ্রামের বাঁশবাগান হতে ১৩৫ বোতল ভারতীয় ফেনসিডিল আটক করে।
অন্যদিকে, গতকাল সকাল সাড়ে ৭ টায় বড়বলদিয়া বিওপির টহল কমান্ডার হাবিলদার রমজান আল সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানার অন্তর্গত বড়বলদিয়া সীমান্তের মেইন পিলার ৮৪ হতে ১০ বাংলাদেশের অভ্যন্তরে বড়বলদিয়া নামক স্থান হতে ভারতীয় ৭০ বোতল ফেনসিডিল এবং এক কেজি গাঁজা আটক করে। উপরোক্ত আটককৃত মালামালের সর্বমোট সিজার মূল্য-২,৯৯,১০০/-(দুই লক্ষ নিরানব্বই হাজার একশত) টাকা। আটককৃত সকল মাদকদ্রব্য জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা দেওয়া হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।