চুয়াডাঙ্গা রবিবার , ১ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

বিপুল পরিমাণ জাল টাকা ও মাদকসহ আটক ৩

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ১, ২০২১ ৮:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

দামুড়হুদার ফুলবাড়ী ও ঠাকুরপুর সীমান্তে বিজিবির অভিযান
দর্শনা অফিস:
দামুড়হুদা উপজেলার সীমান্তে বিপুল পরিমাণ জাল টাকা, ২২ কেজি গাঁজাসহ তিনজনকে আটক করেছে বিজিবি। গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফুলবাড়ি ও ঠাকুরপুর সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে এদেরকে আটক করে চুয়াডাঙ্গা-৬ ব্যাটালিয়নের জওয়ানরা। আটককৃতরা হলেন- চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার সীমান্তবর্তী কুড়ুলগাছি গ্রামের নূরুলহুদার ছেলে জাল টাকার নোট তৈরি চক্রের সদস্য আব্দুর ছাত্তার (৩৮), গাঁজা ব্যবসায়ী একই উপজেলার সীমান্তবর্তী ঠাকুরপুর গ্রামের নূর মোহাম্মদের ছেলে নওশেদ আলী গনি (৩৫) ও জুলফিকার আলীর ছেলে সাইফুল ইসলাম (২৫)। এ অভিযানের নেতৃত্ব দেন বিজিবির চুয়াডাঙ্গা-৬ ব্যাটালিয়নের পরিচালক লেফট্যান্যান্ট কর্নেল খালেকুজ্জামান পিএসসি।
তিনি জানান, শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দামুড়হুদা উপজেলার ফুলবাড়ি সীমান্তের কুড়লগাছি গ্রামে জাল টাকার নোট তৈরি চক্রের সদস্য আব্দুর ছাত্তারকে ১ হাজার টাকার নোট ৯৬ হাজার জাল টাকাসহ আটক করা হয়। এসময় পালিয়ে যান জাল টাকা তৈরি চক্রের অন্য সদস্য কুড়ুলগাছি গ্রামের হান্নান ও রানা।
এছাড়া এদের ঝিনাইদহে জাল টাকার নোট তৈরির মেশিনসহ একটি চক্রে রয়েছে। অন্য সদস্যেদের ধরতে বের হলে ঠাকুরপুর সীমান্ত থেকে পৃথক ২টি স্থান থেকে ২২ কেজি গাঁজাসহ নওশেদ আলী গনি ও সাইফুল ইসলামকে আটক করা হয়। এ ঘটনায় গতকাল শনিবার বেলা একটার দিকে বিজিবি বাদী হয়ে দর্শনা থানায় মামলা দায়ের করেছে। পুলিশ তদন্ত পূর্বক জাল টাকা চক্রের সাথে জড়িতে আরও আসামিদের ধরতে সক্ষম হবে বলে আশা করেন লে. কর্নেল খালেকুজ্জামান।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।