বিনা খরচে শুরু হলো টিকা রেজিস্ট্রেশন

51

চুয়াডাঙ্গায় ওয়েভ ফাউন্ডেশন ও লোকমোর্চার উদ্যোগ
নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গায় ওয়েভ ফাউন্ডেশন ও লোকমোর্চার উদ্যোগে করোনাভাইরাসের টিকা রেজিস্ট্রেশন শুরু হয়েছে। ৪০ বছরের বেশি বয়সী যে কেউ রেজিস্ট্রেশন কেন্দ্রে এসে বিনা খরচে কোভিড-১৯ থেকে সুরক্ষার জন্য টিকা নেওয়ার রেজিস্ট্রেশন করতে পারবেন। চুয়াডাঙ্গা শহরের মালোপাড়ার ওয়েভ ফাউন্ডেশনের ট্রেনিং সেন্টারে টিকা রেজিস্ট্রেশন কেন্দ্র খোলা হয়েছে। এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার সকালে ওয়েভ ফাউন্ডেশনের ট্রেনিং সেন্টারে রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু করা হয়। আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওয়েভ ফাউন্ডেশনের উপ-সমন্বয়কারী হুমায়ুন কবির। প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সাজিদ হাসান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা লোকমোর্চার সভাপতি অ্যাডভোকেট মানিক আকবর ও জেলা পরিষদ সদস্য এবং জেলা লোকমোর্চার যুগ্ম সাংগঠনিক সম্পাদক নূরুন্নাহার কাকলী। অনুষ্ঠানের প্রধান অতিথি সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সাজিদ হাসান রেজিস্ট্রেশন কাজের উদ্বোধন ঘোষণা করেন। তিনি বলেন, কোভিড-১৯ থেকে সুরক্ষার জন্য টিকা নিতে হবে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। ওয়েভ ফাউন্ডেশন ও লোকমোর্চার উদ্যোগে টিকা রেজিস্ট্রেশন কেন্দ্র আগ্রহীদের সহযোগিতায় কাজ করবে। উদ্যোগটি প্রশংসনীয়।
আলোচনায় অংশ নেন ওয়েভ ফাউন্ডেশনের উপ-সমন্বয়কারী কামরুজ্জামান যুদ্ধ। এ সময় উপস্থিত ছিলেন জেলা লোকমোর্চার সাধারণ সম্পাদক শাহ আলম সনি, সদর উপজেলা লোকমোর্চার সহসভাপতি নাসির আহাদ জোয়ার্দ্দার, আলুকদিয়া ইউনিয়ন লোকমোর্চার সভাপতি আব্দুর রহমান, সদর উপজেলা লোকমোর্চার পরিবেশ সম্পাদক জামান আখতার, ওয়েভের সিনিয়র প্রোগ্রাম অফিসার শরিফুল আলম, শেখ লিটন, জেসমিন পপি, মাশরাফি, শুভ ও সুরাইয়া।