চুয়াডাঙ্গা রবিবার , ১১ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বিনামূল্যে ওষুধ বিতরণ করলেন জীবননগরের ইউএনও আরিফুল ইসলাম রাসেল ও সাংবাদিক মিঠুন মাহমুদ

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ১১, ২০২২ ২:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

জীবননগর অফিস: চুয়াডাঙ্গার জেলার জীবননগরে দরিদ্র মানুষের মাঝে ফ্রি চিকিৎসা ও বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত জীবননগর উপজেলার মনোহরপুর হাইস্কুল মাঠে এ চিকিৎসা প্রদান ও ওষুধ বিতরণ করা হয়। জীবননগর উপজেলা প্রশাসন এবং ওষুধ প্রশাসনের সহযোগিতায় সেচ্ছাসেবী সংগঠন শিকড় সমাজ কল্যান সংস্থার আয়োজনে মনোহরপুর গ্রামের ১২০জন হতদরিদ্র মানুষের মাঝে চিকিৎসা প্রদান ও বিনামুল্যে এই ওষুধ বিতরণ করা হয়।

সেচ্ছাসেবী সংগঠন শিকড় সমাজ কল্যান সংস্থার যুগ্ম সম্পাদক সাংবাদিক মিঠুন মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জীবননগর উপজেলা নিবাহী অফিসার (ইউএনও) মো. আরিফুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনোহরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. গোলাম রসুল, সাধারণ সম্পাদক আহসান হাবিব বকুল, ১নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবাইদুর রহমান, মনোহরপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আনিসুর রহমান শিমুল, শিকড় সমাজ কল্যাণ সংস্থার সদস্য এ আর ডাবলু, ঐশয্য সাহা, অনিম, সজিব, জনি প্রমুখ। ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসা প্রদান করেন জীবননগর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. মোস্তাফিজুর রহমান সুজন।

উল্লেখ্য, জীবননগর উপজেলা প্রশাসন ও ওষুধ প্রশাসন জীবননগর শহরের বিভিন্ন ওষুধ ফার্মেসীতে অভিযান চালিয়ে ফ্রি স্যাম্পল ওষুধ আটক করে। আর এই আটককৃত ওষুধগুলো অসহায় হতদরিদ্র মানুষের মাঝে বিনামুল্যে বিতরণ করা হয়। অনুষ্ঠানটি সাবিক পরিচালনা করেন শিকড় সমাজ কল্যাণ সংস্থার সদস্য রমজান আলী।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।