চুয়াডাঙ্গা শুক্রবার , ২৭ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

বিজয়ের মাসে দর্শকের মন জয় করবেন দীঘি

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ২৭, ২০২০ ১১:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

বিনোদন ডেস্ক:
‘চাচ্চু’ সিনেমার ‘ভাতিজী’ খ্যাত সেই দীঘিকে বিজয়ের মাসে দেখা যাবে নায়িকার বেশে। নায়িকা হিসেবে তার প্রথম ছবি ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ রয়েছে মুক্তির অপেক্ষা। ছবিটির চিত্রনাট্য লিখেছেন পরিচালক শামীম আহমেদ রনি। পরিচালনা করেছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। তিনি জানান, ইতোমধ্যে ছবিটি সেন্সর বোর্ডে জমা দেয়া হয়েছে। বিজয় দিবস উপলক্ষে আগামী ১১ ডিসেম্বর মুক্তি পাবে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’। শামীম আহমেদ রনি জানান, ছবির গল্প গড়ে উঠেছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে। ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’তে দীঘির বিপরীতে দেখা যাবে উঠতি নায়ক শান্ত খানকে।
প্রসঙ্গত, অভিনেতা সুব্রত ও অভিনেত্রী দোয়েল দম্পতির মেয়ে দীঘি। শিশুশিল্পী হিসেবে তিনি ৩৬টি ছবিতে কাজ করেছেন। অধিকাংশই ব্যবসা সফল। ২০০৬ সালে ‘কাবুলিওয়ালা’, ২০১০ সালে ‘চাচ্চু আমার চাচ্চু’ এবং ২০১২ সালে ‘এক টাকার বউ’ ছবিতে অভিনয়ের জন্য তিনি সেরা শিশুশিল্পী ক্যাটাগরিতে তিনটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।