চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৭ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বিজিবি-র‌্যাবের সোর্সকে কুপিয়ে হত্যার চেষ্টা!

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ৭, ২০২২ ৩:২০ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ, প্রতিবেদক: দামুড়হুদা উপজেলার দর্শনায় বাড়ি থেকে তুলে নিয়ে রনি খান (২২) নামের এক বিজিবি ও র‌্যাবের সোর্সকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে মাদক ব্যাবসায়ীরা। পরে তাকে মৃত ভেবে স্থানীয় ইউনিয়ন পরিষদের পাশে ফেলে রেখে যায়। গতকাল বুধবার আহতের বড় ভাই আল-আমিন পুলিশ ও সাংবাদিকদের এ তথ্য জানান। রনি দামুড়হুদা উপজেলার সুলতানপুর গ্রামের আলাউদ্দিন আলীর ছেলে। দর্শনা থানার সেকেন্ড অফিসার এসআই আহম্মদ বিশ্বাস জানান, রনি বেশ কিছু দিন ধরে পুলিশ বিজিবি ও র‌্যাবের সোর্স হিসেবে কাজ করত।

এলাকাবাসী জানান, তিনি এলাকার চিহ্নিত চোরাকারবারীদের চোরাই পণ্য ধরিয়ে দিতেন। গত মঙ্গলবার রাত ১০টার দিকে বেশ কয়েকজন লোক বাড়িতে ঢুকে রনিকে তুলে এনে স্থানীয় ইউনিয়ন পরিষদের কাছে কুপিয়ে জখম করে। পরে মৃত ভেবে ফেলে চলে যায়। খবর পেয়ে দর্শনা থানার পুলিশ রাত সাড়ে ১১টার দিকে রনিকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠান।

আহতের বড় ভাই আল-আমিন পুলিশ ও সাংবাদিকদের জানান, ‘পাশের গ্রামের মাদক কারবারি শামীমসহ বেশ কয়েকজন আমার ভাইকে কুপিয়ে হত্যার চেষ্টা করে। সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আহসানুল হক জানান রনি শঙ্কামুক্ত নন।’

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবির জানান, রনি বিজিবি, র‌্যাবসহ অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর কাছে তথ্য আদান-প্রদান করত। এর জেরেই মাদক কারবারি শামীমসহ বেশ কয়েকজন তাকে কুপিয়ে রাস্তায় ফেলে চলে যায়। অভিযুক্ত শামীমসহ জড়িতদের ধরতে অভিযান চলছে। উল্লেখ্য, গত বছর একই গ্রামের বাসিন্দা বিজিবির সোর্স হযরত আলী হজোকে (৫০) কুপিয়ে হত্যা করে মাদক কারবারিরা।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।