চুয়াডাঙ্গা শনিবার , ৫ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বিজিএমইএ কাপ- ২০২১” এর চ্যাম্পিয়ন ইপিলিয়ন গ্রুপ

সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ৫, ২০২২ ৮:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

জাহিদ হাসান জিহাদ

বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে শুক্রবার বিকেলে অনুষ্ঠিত “বিজিএমইএ কাপ -২০২১”এর ফাইনালে বান্দো ডিজাইন লিমিটেডকে ট্রাইব্রেকারে ৩-১ গোলে পরাজিত করে ইপিলিয়ন গ্রুপ বিজিএমইএ কাপ ২০২১ চ্যাম্পিয়ন হয়েছে । বিজিএমইএ এর সভাপতি ফারুক হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন।

এ সময়ে ফিফকো এর প্রেসিডেন্ট মিঃ আলবার্ট, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী ও বিজিএমইএ এর অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর পূর্বে বেলুন উড়িয়ে ফাইনাল খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এবং পুরো ম্যাচটি গ্যালারিতে বসে উপভোগ করেন। ৬ষ্ঠ বারের মতো বিজিএমইএ কাপ- ২০২১ আয়োজন করায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আয়োজকদের ধন্যবাদ জানিয়ে বলেন, এটি নিঃসন্দেহে দেশের ফুটবল ইতিহাসে এক অনন্য মাইলফলক হয়ে থাকবে।

এ টুর্নামেন্টের মাধ্যমে উদীয়মান খেলোয়াড় তৈরি হবে যারা একদিন জাতীয় দলকে নেতৃত্ব দিবে। আমি আশা করি আগামীতে আরো বড় পরিসরে এ টুর্নামেন্ট আয়োজিত হবে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পক্ষ হতে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, ক্রীড়াবান্ধব মাননীয় প্রধানমন্ত্রীর কারনে দেশের ক্রীড়াঙ্গন অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে। জাতীয় ও আন্তর্জাতিক সাফল্য অর্জিত হচ্ছে। উল্লেখ্য, ৬ ষ্ঠ বারের মতো আয়োজিত এ টুর্নামেন্টে ১৬ টি দল অংশগ্রহন করে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।