চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৬ নভেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

বিক্রি হচ্ছে ‘ট্রাম্প হোটেল’

সমীকরণ প্রতিবেদনঃ
নভেম্বর ১৬, ২০২১ ৮:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

ওয়াশিংটন ডিসির ‘ট্রাম্প ইন্টারন্যাশনাল হোটেল’ বিক্রি করতে মিয়ামিভিত্তিক বিনিয়োগ সংস্থা সিজিআই মার্চেন্ট গ্রুপের সঙ্গে চুক্তি করেছে সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কোম্পানি। মার্চেন্ট গ্র”পের গ্রহনের ইতোমধ্যেই ৩৫ মিলিয়ন ডলারের চুক্তি করেছে। খবর সিএনএনের।

জানা গেছে, সিজিআই হোটেলের নাম পরিবর্তন করবে। তারা হিলটন ওয়ার্ল্ডওয়াইট হোল্ডিংসের সঙ্গে হোটেল পরিচালনা এবং নতুন নামের জন্য একটি চুক্তিতে পৌঁছেছে। হোটেলটি খোলার পর ২০১৬ থেকে ২০২০ সালের মধ্যে প্রায় ৭১ মিলিয়নের বেশি লোকসান গুনেছে। হোয়াইট হাউজ থেকে অল্প কিছু দূরেই অবস্থিত ট্রাম্প ইন্টারন্যাশনাল হোটেল ওয়াশিংটন মনুমেন্টের পর শহরের দ্বিতীয় সর্বোচ্চ ভবন। ১৯ শতকের শেষের দিকে নির্মিত এই ঐতিহাসিক ভবনটি পূর্বে মার্কিন পোস্ট অফিস বিভাগের সদর দপ্তর ছিল। ২০১৩ সালে ট্রাম্পের রিয়েল এটেস্ট কোম্পানিকে ৬০ বছরের জন্য লিজ দিয়েছিল মার্কিন সরকার। ট্রাম্প অর্গানাইজেশন ভবনটির সংস্কারে প্রায় ২শ মিলিয়ন বিনিয়োগ করেছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।