চুয়াডাঙ্গা রবিবার , ২২ জুলাই ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

সমীকরণ প্রতিবেদন
জুলাই ২২, ২০১৮ ১১:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

ডেস্ক রির্পোট: ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার কাঁঠালডাঙ্গী সীমান্তে বিএসএফের গুলিতে আলী হেসেন (১৮) নামে এক বাংলাদেশি নিহত হয়েছে। আলী হোসেন ওই উপজেলার বেলডাঙ্গী কাঠালডাঙ্গী গ্রামের মোস্তাক আলীর ছেলে। সে মধ্য ভরনিয়া মাদরাসার ৯ম শ্রেণির ছাত্র। শনিবার ভোর ৪টায় ভারতের নারগাঁও বিএসএফ ক্যাম্পের সদস্যরা তাকে গুলি করে। স্থানীয় সূত্রে জানা যায়, ভোরে ১০-১২ জন গরু আনতে ভারতের অভ্যন্তরে যায়। এ সময় নারগাঁও বিএসএফ ক্যাম্পের সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়ে।
এতে আলী হোসেন গুলিবিদ্ধ হয়। সহযোগীরা তাকে উদ্ধার করে নিয়ে আসার পথে মারা যায় আলী হোসেন। আলী হোসেনের পিতা মোস্তাক আলী জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় তার ছেলে বাড়িতেই ছিল। স্থানীয় গরুর দালালরা রাতে তার ছেলেকে নিয়ে যায়। ঠাকুরগাঁও-৫০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। হরিপুর থানার অফিসার ইনচার্জ রুহুল কুদ্দুস জানান, সীমান্তে গুলিতে নিহত আলী হোসেনের মরদেহ তার পরিবারের কাছেই আছে। এখন মৃতদেহের ময়নাতদন্ত করা হবে। এজন্য লাশ মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

Girl in a jacket

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।